করোনায় মৃত দুই পুলিশের পরিবারকে ডিএমপি কমিশনারের সহায়তা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১৬:৫৯

ঢাকায় কর্মরত অবস্থায় করোনাযুদ্ধে মৃত্যুবরণকারী পুলিশের এসআই সুলতানুল আরেফীন ও ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদের পরিবারকে চার লাখ টাকার আর্থিক অনুদান দেয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটনের কমিশনার শফিকুল ইসলামের পক্ষ থেকে এই আর্থিক সহায়তা করা হয় বলে জানিয়েছে জেলা পুলিশ।

বুধবার সকালে জেলা পুলিশের কার্যালয়ের সামনে মৃত দুইজন পুলিশ সদস্যের পরিবারের কাছে এ অনুদান তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ বাছির উদ্দিন। এসময় জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতি পরিবারকে দুই লাখ টাকা দেওয়া হয়।

সম্প্রতি কারোনাভাইসে আক্রান্ত হয়ে ঢাকা বিমান বন্দর এলাকার ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট পশ্চিম বিভাগের এসআই সুলতানুল আরেফিন মৃত্যুবরণ করেন। মৃত ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদের বাড়ি মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামে এবং এসআই সুলতানুল আরেফিনের বাড়ি সদর উপজেলার হাজিপুর ফকিরপাড়া গ্রামে।

অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ বাছির উদ্দিন জানান, জনগণের সেবা করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যান এই দুই পুলিশ সদস্য। তারা ডিএমপিতে কর্মরত ছিল। তাদের পরিবারকে সহায়তার জন্য চার লাখ টাকার নগদ অর্থ পাঠান ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম। এই অর্থ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জামালপুর জেলা পুলিশ সবসময় এই দুই পরিবারের পাশে রয়েছে বলে জানান তিনি।

করোনায় আক্রান্ত হয়ে মৃত ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদের স্ত্রী মমতাজ আক্তার সুমি বলেন, পুলিশ এই আর্থিক সহায়তা তার পরিবার পরিচালনায় সাহায্য করবে। পুলিশের এমন সহায়তার জন্য তিনি ধন্যবাদ জানান বাংলাদেশ পুলিশকে। এছাড়া তার সন্তানদের জন্য সরকারি চাকরি আবেদন করেন তিনি।

(ঢাকাটাইমস/৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :