তামিমের মাসহ পরিবারে চারজন করোনায় আক্রান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২০, ২৩:১৭
ছবি: সংগৃহীত

সকালেই জানা গিয়েছিল যে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল। এবার জানা গেল, তামিমের পরিবারের আরো তিন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রয়েছেন তামিম ও নাফিস ইকবালের মা। অন্য দুজন হলেন নাফিস ইকবালের স্ত্রী এবং সন্তান। তামিমের পারিবারিক সূত্র সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে। তবে, শারীরিক অবস্থা ভালো থাকায় আপাতত বাসাতেই রয়েছেন তারা।

করোনাভাইরাস বাংলাদেশে ব্যাপক হারে বিস্তার লাভ করছে। শনিবার একইদিনে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে তিনজন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নাফিস ইকবাল ছাড়া অন্য দুজন হলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং স্পিনার নাজমুল ইসলাম অপু। তবে, আপাতত প্রত্যেকেই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশে বৈশ্বিক মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসের প্রথম উপস্থিতি শনাক্ত হয় গত ৮ মার্চ। এরপর থেকে প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যায় যোগ হচ্ছে নতুন মাত্রা। সারা বিশ্বের পাশাপাশি প্রতিদিন বাংলাদেশেও মারা যাওয়া এবং আক্রান্তের সংখ্যা বাড়ছে।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৭ জন মৃত্যুবরণ করেছেন। এখন পর্যন্ত এই ভাইরাসে দেশে মৃত্যুবরণ করেছেন এক হাজার ৪২৫ জন। ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৩১ জনের নমুনা পরীক্ষায় তিন হাজার ২৪০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। দেশে বর্তমানে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা এক লাখ আট হাজার ৭৭৫ জন।

(ঢাকাটাইমস/২০ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :