ভৈরবে রেল কর্মকর্তা হত্যা: ডাকাতির ঘটনা সাজায় স্ত্রী

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুলাই ২০২০, ২০:০২ | প্রকাশিত : ১৪ জুলাই ২০২০, ১৯:৩২

ভৈরবের রেলওয়ে কর্মকর্তা মাহবুবুর রহমান হত্যা মামলার চার্জশিট কিশোরগঞ্জ আদালতে দাখিল করা হয়েছে। গত সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খাঁন বাহার আদালতে চার্জশিটটি দাখিল করলে গত বৃহস্পতিবার আদালত চার্জশিটটি গ্রহণ করেন।

মামলার চার্জশিটে নিহত মাহবুবের স্ত্রী রোকসানা আক্তার (২৮) ও ও তার প্রেমিক (১৯) মো. আসিফকে আসামি করা হয়েছে। দীর্ঘ সাত মাস তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা এই চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে বলা হয়েছে, মাহবুবুর রহমানের স্ত্রী পরকীয়ায় লিপ্ত হয়ে তার প্রেমিককে দিয়ে স্বামীকে গভীর রাতে নিজ বাসায় খুন করান। রাতে খুনের পর ঘটনাটি ডাকাতি সাজিয়ে প্রচার করেছিল রোকসানা আক্তার। দুদিন পর পুলিশ খুনের রহস্যটি উদঘাটন করে তার স্ত্রী ও প্রেমিককে গ্রেপ্তার করে। তারপর তারা দুজন ফৌজধারী কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়ে খুনের কথা স্বীকার করেন। বর্তমানে দুজনই কিশোরগঞ্জ কারাগারে বন্দি রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১ নভেম্বর গভীর রাতে মাহবুবুর রহমানকে খুন করা হয়। ঘটনার পরদিন নিহত মাহবুবের বড় ভাই সাংবাদিক হাবিবুর রহমান অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি মামলা করেন। মাহবুব ঢাকায় রেলওয়েতে চাকরি করলেও তার স্ত্রী এবং তিন সন্তান ভৈরবের নিজ বাসায় থাকতেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক বাহালুল খাঁন বলেন, ঘটনাটি ছিল ক্লু বিহীন। দুদিন পরই খুনের মূল ঘটনাটি উদঘাটন করতে সক্ষম হন। তারপর তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে খুনের কথা স্বীকার করেন।

(ঢাকাটাইমস/১৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :