রবিবার অনুশীলন শুরু করবেন তামিম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ২০:৩৪

অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এখন পর্যন্ত বিসিবি সিরিজ সম্পর্কে যেসব তথ্য জানিয়েছে, তাতে ২৪ অক্টোবর শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। তবে, ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা চলে যাবে টাইগাররা।

সিরিজ সামনে রেখে ক্রিকেটাররা এখন ব্যক্তিগত অনুশীলনে জোর দিয়েছেন। যদিও ঈদের আগেই কয়েকজন ক্রিকেটার অনুশীলন যোগ দেন এবং ঈদের পরেও আবার শুরু করেন। বিসিবির অধীনে এখন চলছে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার এই অনুশীলনে যোগ দিলেও এখনো যোগ দেননি তামিম ইকবাল। তবে, সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ আগস্ট (রবিবার) অনুশীলনে যোগ দেবেন তামিম।

সম্প্রতি ডাক্তার দেখানোর জন্য তামিম ইকবাল লন্ডনে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন। এ কারণেই তার অনুশীলনে যোগ দিতে দেরি হচ্ছে।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে তামিম ইকবাল বলেছেন, ‘আমি সরকারের নিয়ম মানছি। বিদেশ থেকে আসার পর আমাকে সরকার থেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে। আমার ১৫ তারিখে ১৪ দিন শেষ হবে। ১৬ তারিখ থেকে আমার প্ল্যান (পরিকল্পনা) ছিল অনুশীলন করার। আমি যদি নিয়ম ভেঙে কাজ করতাম তখন তো আপনারাই ধরতেন যে, আমি কীভাবে ১৪ দিনের নিয়ম ভাঙলাম।’

তামিম আরো বলেন, ‘বাংলাদেশ সরকারের যে নিয়ম, বিদেশ থেকে কেউ আসলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়। আমাকে একটা কাগজ দিয়েছে এয়ারপোর্ট থেকে, ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। আমার ১৪ দিনের কোয়ারেন্টাইন যেদিন শেষ হবে সেদিন থেকে আমি অনুশীলন করার চিন্তা করব। ১৬ তারিখ থেকে আমার অনুশীলনের সময়সূচি দেওয়া আছে। ঈদের আগে থেকে আমার প্ল্যান। ইংল্যান্ড থেকে যখন ফেরত আসছি তখন থেকেই বিসিবি জানে যে, আমি ১৬ তারিখ থেকে অনুশীলনে আসব।’

(ঢাকাটাইমস/১৩ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :