দুই রণবীরের ড্রাগ টেস্টের দাবি কঙ্গনার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২০, ১০:০০

গত কয়েকটা মাস ধরে একেবারের ‘রণং দেহী’ মেজাজে রয়েছেন বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার এই চেহারা। বলিউডের ঝলমলে দুনিয়ার পেছনে চুপ করে লুকিয়ে থাকা অন্ধকার দুনিয়ার চেহারাটা ‘ফাঁস’ করার দায়িত্ব যেন তিনি একাই কাঁধে তুলে নিয়েছেন।

স্বজনপোষণ থেকে কাস্টিং কাউচ- প্রায় সব বিষয়েই সপ্তমে সুর চড়িয়ে প্রতিবাদ করেছেন কঙ্গনা। এবার তিনি মুখ খুললেন বলিউড তারকাদের মাদক-অভ্যাস নিয়ে। সুশান্তের ড্রাগস নেয়ার তথ্য সামনে আসতে তা বিভিন্ন প্রশ্ন উস্কে দিয়েছে মানুষের মনে। ঠিক তখনই কঙ্গনা এক সাক্ষাৎকারে বলেন, ‘বলিউডে এটা নতুন কোনো বিষয় নয়। অনেক তারকাই ড্রাগস নিয়ে থাকেন।’

আত্মবিশ্বাসের সুরে নায়িকা বলেন, ‘বি-টাউনের ৯৯ শতাংশ তারকাই মাদকে অভ্যস্ত। টুইটারে প্রধানমন্ত্রীর অফিসকে ট্যাগ করে তিনি অভিনেতা রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের রক্তের নমুনা নেয়ার অনুরোধ করেন ড্রাগ পরীক্ষার জন্য। তার মতে, এই ‘ইয়ং ব্রিগেড’-এর ড্রাগস নেয়ার কানাঘুষা বহু আগে থেকেই বলিপাড়ার অলিগলিতে।

বলিউড পার্টিতেও অবাধে মাদক সেবনে মাতেন তারকারা। এমন মন্তব্য করতেও পিছুপা হননি ‘কন্ট্রোভার্সি কুইন’-এর শিরোপা মাথায় তুলে নেয়া কঙ্গনা রানাওয়াত।

পরিচালক ও প্রযোজক করণ জোহার একবার তার বাড়ির পার্টির একটি ভিডিও শেয়ার করে বিতর্কের মুখে পড়েন। সেখানে দেখা যায়, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, ভিকি কৌশল, বরুণ ধাওয়ানদের মতো তারকাদের।

সে সময় অনেকেই ওই ভিডিওতে তারকাদের গতিবিধি দেখে মাদক সেবনের অভিযোগ তোলেন। কঙ্গনার অভিযোগ যেন চাপা পড়ে যাওয়া সেই পুরনো জল্পনাকে আবার উস্কে দিল।

ঢাকাটাইমস/০৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :