ছাত্রাবাসে ধর্ষণ: দুই নম্বর আসামি তারেকও গ্রেপ্তার

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ২০:৩৬ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ২০:০২

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে গৃহবধূকে ধর্ষণের মামলার আসামি তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদও গ্রেপ্তার হয়েছেন। তিনি আলোচিত এই মামলাটির দুই নম্বর আসামি। এ নিয়ে মামলাটির এজাহারভুক্ত ছয় আসামিই গ্রেপ্তার হলেন।

মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার ওবাইন রাখাইন।

শাহপরান থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, এ নিয়ে এই ঘটনায় মামলার প্রধান আসামিসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার মামলার প্রধান আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলামকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

মঙ্গলবার শাহ মাহবুবুর রহমান রনি, রাজন মিয়া ও আইনুদ্দিনকেও পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মামলায় গ্রেপ্তার অপর আসামি মাহফুজুর রহমান মাসুম ও তারেক আহমদকে বুধবার আদালতে তোলা হতে পারে বলে জানিয়েছেন ওসি।

রবিবার সকালে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা থেকে অর্জুন লস্করকেও গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে শাহ মো. মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করে র‌্যাব। আর নবীগঞ্জ থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া গণধর্ষণের ঘটনায় রাজন মিয়া ও আইনুদ্দিনকে সোমবার সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

সোমবার রাতে সিলেটের জৈন্তাপুর থেকে মাহফুজুর রহমান মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা ওই নববধূকে ক্যাম্পাস থেকে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করেন কয়েকজন ছাত্রলীগ কর্মী।

এ ঘটনায় শনিবার সকালে ধর্ষণের শিকার তরুণীর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ। এছাড়া অজ্ঞাতনামা তিনজনকেও আসামি করেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :