আগারগাঁওয়ে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৯:২৮

রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে ‘পারভেজ গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও দুটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকালে র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার কিশোররা হলো, সাগর ওরফে রোমান, হাতেম আলী, মুক্তারুজ্জামান, রাকিব সিকদার, আলামিন হোসেন, শিশু হৃদয় ও জীবন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, আজ ভোররাতে রাজধানীর শের-ই-বাংলানগর থানার আগারগাঁও জিটিসিএল বিল্ডিংয়ের সামনে ৬০ ফিট এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় কিশোর গ্যাং গ্রুপ পারভেজ গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রির সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও সেবন করে।

তারা আরও জানিয়েছে, তাদের গ্রুপের প্রধান পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপের সদস্যরা আগারগাঁও এলাকার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :