অর্থ আত্মসাতের মামলায় সেই আঞ্জু কাপুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫০ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২৬

রাজধানীর গুলশান এলাকা থেকে সেই ভারতীয় নারী আঞ্জু কাপুরকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের একটি দল (সিআইডি)। মঙ্গলবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

আঞ্জু কাপুরের বিরুদ্ধে এক কোটি ৪০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা রয়েছে।

সিআইডি সূত্র জানিয়েছে, মোস্তফা জগলুল ওয়াহিদের গুলশানের বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন আঞ্জু কাপুর। পরে মোস্তফা তাকে বিয়ে করেন। এক পর্যায়ে মোস্তফা জগলুল ওয়াহিদের মৃত্যু হয়। কিন্তু প্রয়াতের পরিবারের অন্য সদস্যদের কাছে তার মৃত্যুর বিষয়টি গোপন রাখেন আঞ্জু। এরপর মোস্তফা জগলুল ওয়াহিদের নামে সিটি ব্যাংকের গুলশান থানার হিসাব নম্বর -২৭০১২১৬৫৮৪০০১ নম্বর থেকে এক কোটি ৪০ লাখ টাকা আত্মসাৎ করেন তিনি।

গ্রেপ্তারকৃত আঞ্জু কাপুর ভারতের ব্যাঙ্গালুরুর আরগে হেলিয়র ফ্ল্যাট নম্বর ৬০২/বি, নম্বর ৪৯/১বি হেননুর বাগলুর রোডের শুব্বিস কোঠানুরের ভিনোদ কুমার কাপুর ও বিনয় কাপুরের মেয়ে।

এ ব্যাপারে জানতে চাইলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ঢাকা মেট্রো উত্তরের বিশেষ পুলিশ সুপার মো. খালিদুল হক হাওলাদার ঢাকাটাইমসকে বলেন, এ ঘটনায় মৃত মোস্তফা জগলুল ওয়াহিদের মেয়ে মুসফিকা মোস্তফা একটি মামলা করেন। পরে সিআইডি তাকে গ্রেপ্তার করে।

গত ১০ অক্টোবর মোস্তফা জগলুলের মৃত্যু হয়। তিনি পেশায় পাইলট ছিলেন। ভাইবোনদের মধ্যে শুধু সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ ছাড়া তার আর কেউ বাংলাদেশে নেই। তার মৃত্যুর পর দুই দিন ধরে ওই বাড়ির সামনে অবস্থান নেন মোস্তফা জগলুল ওয়াহিদের দুই মেয়ে মুশফিকা ও মোবাশ্বেরা। কিন্তু দুই মেয়েকে বাড়িটিতে ঢুকতে দিচ্ছিলেন না আঞ্জু কাপুর। পরে আদালতের নির্দেশে পুলিশ দুইবোনকে বাড়িতে উঠিয়ে দেয়।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এএ/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :