বলিউডকে কেন ‘বিষাক্ত’ বললেন কঙ্গনা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮

বিতর্কের রানি হিসেবে হিন্দি সিনেমার জগতে ব্যাপক পরিচিতি রয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নানারকম কর্মকাণ্ড ও বিতর্কিত মন্তব্যের কারণে সারা বছরই তিনি থাকেন আলোচনার কেন্দ্রে। সেই ধারাবাহিকতায় বলিউড বিষাক্ত তকমা দিয়ে তিনি জন্ম দিলেন নতুন বিতর্কের। কিন্তু কেন?

অভিনেত্রীর মতে, তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় বলিউড অনেকটাই ভালোবাসাহীন, সহানুভূতিহীন। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে এভাবেই ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

তিনি বলেন, বলিউডে প্রবেশ করা চিনের প্রাচীর পার হওয়ার সমান। যদিও দক্ষিণী ছবির জগতে সবেমাত্র প্রবেশ করেছেন অভিনেত্রী। তাই এই ইন্ডাস্ট্রি সম্পর্কে বিশেষ ধারণা তার নেই। কিন্তু কয়েকদিনের অভিজ্ঞতাতেই তিনি নিশ্চিত যে, বলিউডের তুলনায় তামিল ইন্ডাস্ট্রি অনেকটাই ভালো।

কঙ্গনা বলেন, ‘তামিল ছবির জগতে সকলের জন্য একটা কমন গ্রাউন্ড রয়েছে। যেখানে সবাই নিজের মতো করে বেড়ে উঠতে পারে। কিন্তু মুম্বইয়ে যারা থাকেননি তারা সকলেই বলিউডে বহিরাগত।’

তিনি আরও বলেন, ‘বলিউড একটি বিচিত্র জায়গা। যারা বাইরে থেকে এখানে আসে তারা সবসময় চিন্তায় থাকে। কারণ এখানে কিছু মানুষ আছে যারা সবসময় বহিরাগতদের টেনে নামাতে চায়। কেউ কারো সাহায্য করে না। বলিউড ইন্ডাস্ট্রিটাই বিষাক্ত। কেউ কারো ভালো দেখতে পারে না।’

আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে কঙ্গনার আগামী ছবি ‘থালাইভি’। সেখানে প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে দেখা যাবে তাকে। অর্থাৎ, এটি জয়ললিতার বায়োপিক।

ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :