ঋণ সেবা মাসে চট্টগ্রামে বিএইচবিএফসির গ্রাহক সমাবেশ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২১, ১৭:০৫

সম্প্রতি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশনের (বিএইচবিএফসি) চট্টগ্রাম জোনাল অফিসে এ অঞ্চলের ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সঙ্গে করপোরেশনের সর্বোচ্চ কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন বিএইচবিএফসির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন।

করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম ও মহাব্যবস্থাপক অরুন কুমার চৌধুরী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। জোনাল ম্যানেজার মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চট্টগ্রাম জোনের তিনটি রিজিওনাল ও নয়টি শাখা অফিসের ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম জোনের উল্লেখযোগ্য সংখ্যক ঋণ গ্রহীতা ও ঋণ সেবা প্রত্যাশী নাগরিকদের সরব উপস্থিতিতে সভাটি সর্বাঙ্গীণভাবে পূর্ণতা লাভ করে। স্থানীয় বেশকিছু ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

সভায় চলমান ঋণ সেবা মাসে বিএইচবিএফসির ঋণ মঞ্জুরি, ঋণ বিতরণ, ঋণ আদায়, মামলা নিষ্পত্তি ও ঋণ পরিশোধকারীদের দলিলপত্র ফেরত প্রদানসহ সার্বিক সেবা বিষয়ে স্থানীয় অফিসের মান সম্পর্কে গ্রাহক ও সেবা প্রার্থীদের অভিজ্ঞতা ও অভিমত নেয়া হয়।

গ্রাহক ও সেবা প্রার্থীরা স্বচ্ছতা ও জবাবদিহীতা তথা প্রাতিষ্ঠানিক শুদ্ধাচার নিশ্চিত করতে বিএইচবিএফসি কর্তৃপক্ষের মহতী এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। উভয় পক্ষের মুক্ত আালেচনায় সেবার মান আরও বৃদ্ধি করতে বিভিন্ন সুপারিশ উঠে আসে। এর মধ্যে ভবিষ্যতে চট্টগ্রাম সিটিতে আরও একাধিক শাখা অফিস খোলার প্রস্তাব অন্যতম।

সভায় করপোরেশনের সেবা দেয়ার প্রতিশ্রুতি বা সিটিজেন চার্টার বিষয়েও অংশীজনদের মন্তব্য আহ্বান করা হয়। এসময় অনেকেই এটির ভূয়সী প্রশংসা করেন।

সবশেষে অনুষ্ঠানে সম্মানিত ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সক্রিয় উপস্থিতি ও মূল্যবান মতামতের জন্য পর্ষদ চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তারা প্রতিষ্ঠানটির জোনাল ম্যানেজারসহ সব কর্মকর্তা-কর্মচারীদের সেবা মাসসহ বছরব্যাপী ঋণ গ্রহীতা ও সেবা প্রার্থীদের সর্বোচ্চ সন্তুষ্টি অর্জনের মাধ্যমে প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও সুনামের উত্তরোত্তর উন্নতি এবং ব্যবসায়িক লক্ষ্য পূরণে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :