শার্শায় নিখোঁজের একদিন পর ব্যবসায়ীর লাশ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১৪:৩৪

যশোরের শার্শায় নিখোঁজের এক দিন পর বেতনা নদীর কচুরিপানার নিচ থেকে নাসির মোল্লা (৪০) নামে এক চাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার নারায়নপুর গ্রাম সংলগ্ন বেতনা নদী থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

নিহত নাসির মোল্লা বরিশাল জেলার কেউতা গ্রামের জয়নুদ্দীন মোল্লার ছেলে। তিনি স্ত্রী, তিন সন্তানকে নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে বসবাস করতেন। নারায়নপুর বাজারে তিনি দীর্ঘদিন ধরে চালের ব্যবসা করে আসছিলেন।

এর আগে শুক্রবার বেলা ১১টার দিকে নিখোঁজ হন নাসির মোল্লা। এর পর সম্ভাব্য সব জায়গায় নাসির মোল্লার পরিবার খোঁজ খবর নিলেও তাকে পাওয়া যায়নি। পরে প্রশাসনের সহযোগিতা চান তারা।

এলাকাবাসী জানান, শুক্রবার সকালে নাসির উদ্দীন বেতনা নদী থেকে কচুরিপানা তোলার কাজ করছিলেন। কাজের যেকোন এক সময় তিনি পানির তলে ডুবে যান। তারপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শুক্রবার সন্ধ্যায় প্রশাসনসহ বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা নির্ধারিত জায়গা পরিদর্শন করেন এবং খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানালে শনিবার সকালে ডুবে যাওয়া স্থান থেকে ১০০ গজ দূরে কচুরিপানার তলা থেকে লাশটি উদ্ধার করতে সক্ষম হন।

এসময় খুলনা ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সাব অফিসার মোশাররফ হোসেন, টিম লিডার সাইদুল ইসলামসহ বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বেনাপোল স্টেশন অফিসার রতন কুমার দেবনাথ বলেন, শুক্রবার বেতনা নদীতে একজন ডুবে গেছেন, এমন যাওয়ার খবর পেয়ে সন্ধ্যায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজাখুঁজি করি। না পেয়ে বিষয়টি খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানানো হয়। শনিবার সকালে তাদের সমন্বয়ে ২৫ মিনিট তল্লাশি করে লাশটি উদ্ধার করতে সক্ষম হয়। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি পানিতে ডুবেই মারা গেছেন। হত্যার কোনো আলামত পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :