তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৭:৫৮

দেশের পুঁজিবাজারের তালিকাভুক্ত তিন কোম্পানি ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে। কোম্পানিগুলো তাদের সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত প্রতিবেদন অনুযায়ী ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে।

ক্রেডিট রেটিং সম্পন্ন করা কোম্পানিগুলো হচ্ছে: এএসফি এগ্রো, একটিভ ফাইন কেমিক্যাল এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড (এনসিআর) কোম্পানি তিনটির ক্রেডিট রেটিং মান নির্ণয় করে দিয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এএফসি এগ্রো বায়োটেক: ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড (এনসিআর) রেটিং অনুযায়ী এএফসি এগ্রোর দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ’। আর স্বল্প মেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএএ’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে এসটি-১’। ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এই রেটিং নির্ণয় করা হয়েছে।

একটিভ ফাইন কেমিক্যাল: কোম্পানিটির দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে এসটি-৩’। ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এই রেটিং নির্ণয় করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :