পাঁচ যুগ্মসচিবের দপ্তর বদল

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২২, ১৮:২৮

প্রশাসনে তিনজন যুগ্ম সচিবকে প্রেষণে নিয়োগ ও দুইজন যুগ্ম সচিবকে বদলি করেছে সরকার। এ সংক্রান্ত আলাদা দুটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ভুমিকম্প ও অন্যান্য দুর্যোগকালে অনুসন্ধান, উদ্ধার অভিযান পরিচালনা এবং জরুরি যোগাযোগের জন্য যন্ত্রপাতি সংগ্রহ তৃতীয় পর্যায়ের প্রকল্প পরিচালক মো. ওয়াহিদুল ইসলামকে সুরক্ষা সেবা বিভাগের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে। আর রেলপথ মন্ত্রণালয়ে সংযুক্ত যুগ্মসচিব মো. আতিকুর রহমানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে এক্সপোর্ট কম্পিটিটিভসেন ফর জবসের উপ প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মো. আবু ছাঈদ জোয়ারদারকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ডাক ও টেলিযোগাযোগ বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মো. মুসলেহ উদ্দিনকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে। আর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে সংযুক্ত যুগ্মসচিব মো. হুজুর আলীকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ এপ্রিল/এএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :