বিএনপি নেতার বিরুদ্ধে মসজিদের দানের টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ২০:৩৫

ঢাকার সাভারে একটি মহল্লার মসজিদের দানবাক্সে ওঠা টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে এক বিএনপি নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে। শুক্রবার সাভার পৌরসভার ছায়াবিথী বাড্ডা জামে মসজিদের সাধারণ সম্পাদক মনির হোসেন এসব তথ্য জানান।

এ ঘটনায় পৌরসভার সবুজবাগ এলাকার ওয়ার্ড বিএনপির সভাপতি কবির আহমেদসহ ইউনূস মিয়া নামে আরেকজনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন মনির হোসেন।

অভিযোগে বলা হয়, প্রতি শুক্রবার মসজিদে সাধারণ মানুষ দান করে থাকেন। গত ৫ আগস্ট ও ১২ আগস্ট জুমাবারে প্রায় ১৭ হাজার টাকা দান উঠে। এ টাকা মসজিদের ইমামের জিম্মায় থাকার সময়ে তার কাছ থেকে ছিনিয়ে নিয়ে নেয় অভিযুক্তরা। পরে ইমাম সাহেব সাধারণ সম্পাদকের কাছে ফোনে এই ঘটনা জানান।

অভিযোগকারী মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন বলেন, তারা এখনও মসজিদের দান বাক্সের টাকা ফেরত না দেয়ায় এলাকার লোকজনদের বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ করি।

এ ব্যাপারে অভিযুক্ত বিএনপি নেতা কবির আহমেদ বলেন, দুই সপ্তাহের টাকা আমি হাত দিয়ে ধরি নাই, তবে টাকা আছে। টাকা আমরা স্লিপ করে রেখে দিয়েছি। গত ৫ আগস্ট ৮ হাজার ৬০০ টাকা ও ১২ আগস্ট ৯ হাজার ২০০ টাকা উঠেছে। এ টাকাটা কার কাছে আছে- এটা আমি বলতে পারব না।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে তদন্ত চলছে, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :