সিভিটের প্রলোভনে শিশু ধর্ষণের অভিযোগ, প্রতিবেশী চাচা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৩:১৭

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আবদুল আউয়াল সাজু (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সাজু ভুক্তভোগী শিশুর দূর সম্পর্কের চাচা হয়।

সোমবার ভোরে বেগমগঞ্জ উপজেলার ইয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রবিবার রাতে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত সাজু কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের মির্জানগর গ্রামের আবুল কালাম প্রকাশ বাশার আমিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৯ ডিসেম্বর বেলা ১১টার দিকে অভিযুক্ত সাজু ভিকটিম শিশুকে সিভিট ট্যাবলেট দিয়ে তার ঘরে নিয়ে যায়। একপর্যায়ে আরও সিভিট দেওয়ার লোভ দেখিয়ে সেখানে ভিকটিমকে ধর্ষণ করে সাজু। ভুক্তভোগী শিশু বিষয়টি তার মাকে জানালে অভিযুক্ত সাজু পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় শিশুর বাবাকে মামলা দিতে বললেও তিনি মামলা না দিয়ে সামাজিকভাবে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মীমাংসা করার চেষ্টা করেন। এক পর্যায়ে রবিবার থানায় মামলা দায়ের করলে ভোরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, অভিযুক্তকে সোমবার ভোরে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :