খুলনায় ৩০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৮ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৬

খুলনার ডুমুরিয়ায় ৩০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে স্কুলছাত্র নীরব মণ্ডলকে (১২) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার সহপাঠীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার গুটুদিয়া এসিজিবি মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নীরব মণ্ডল উপজেলার গুটুদিয়া গ্রামের শেখর মণ্ডলের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বাড়ির পাশে স্কুলে যায় নীরব। নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় তাকে খোঁজা-খুঁজি করে নীরবের পরিবার। এরপর বিকাল সাড়ে ৪টার দিকে নীরবের বাবার কাছে মোবাইলে কল করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘটনাটি থানাপুলিশকে জানান নীরবের বাবা। খবর পেয়ে পুলিশ নীরবকে উদ্ধার করতে তৎপরতা শুরু করে। একপর্যায়ে রাত ১টার দিকে গুটুদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে নীরবের লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী গুটুদিয়া গ্রামের সোহেল মোল্যা (১৫), পিতু মণ্ডল (১৫), হিরক রায় (১৫), ষষ্ঠ শ্রেণির ছাত্র দীপু রায় (১২) ও ১০ম শ্রেণির ছাত্র উপজেলার তেলিগাতি গ্রামের পিয়াল মণ্ডলকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :