বগুড়ায় শিশু মুনিম হত্যায় গ্রেপ্তার ১

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪১

বগুড়ার নন্দীগ্রামে পূর্ব শত্রুতার জেরে শিশু আব্দুল মুনিমকে (৪) হত্যার ঘটনায় জড়িত আমিনুল ইসলামকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে নন্দীগ্রাম থানায় নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি আনোয়ার হোসেন।

গ্রেপ্তার আমিনুল উপজেলার থালতা মাজগ্রাম ইউনিয়নের ছোট চাঙ্গুইর গ্রামের আনসার আলী প্রামানিকের ছেলে।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারি বুধবার দুপুরে পুলিশ ছোট চাঙ্গুইর গ্রামের একটি টয়লেটের রিংপাটের ট্যাংকির ভেতর থেকে শিশু মুনিম এর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন মুনিমের বাবা ইদ্রিস আলী নন্দীগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধারের পর থেকেই বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছিলো। এক পর্যায়ে তদন্তে হত্যায় আমিনুলের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হয়ে শুক্রবার রাত ১০টায় তাকে গ্রেপ্তার করে থানায় নেয়া হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করে। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে আমরা জানতে পেরেছি, আসামি আমিনুলদের সঙ্গে প্রতিবেশী আশরাফদের বিরোধ চলে আসছিল দীর্ঘদিন থেকে। নিহত মুনিমের পরিবার আশরাফদের পক্ষ নেয়ায় আমিনুলদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তাদের বাড়ি পাশাপাশি হওয়ায় আমিনুলদের বাড়িতে গৃহপালিত পশু-পাখি গেলে তারা মেরে ফেলতো। এ নিয়ে দুই পরিবারের মাঝে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করেই ঘটনার দিন মুনিমকে খেলনা কিনে দেয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে মাথায় ইট দিয়ে আঘাত করে টয়লেটের রিংপাটের ট্যাংকির ভেতরে লুকিয়ে রাখে।

ওসি আরো বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :