আ.লীগ সরকার দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে: হুইপ গিনি

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ১৯:৫০

জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের অভূতপূর্ব উন্নয়ন করেছে। রাস্তাঘাট থেকে শুরু করে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের দৃঢ় বিশ্বাস, আগামী নির্বাচনেও এদেশের মানুষ নৌকা মার্কাকে বিজয়ী করবে।

মঙ্গলবার দুপুরে দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের নিয়ে গাইবান্ধা পৌর এলাকার ৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে বিএনপির কোন জনপ্রিয়তা নেই, বিএনপির লোক ভাড়া করে রাজনৈতিক প্রোগাম করে থাকে। বিএনপিকে ভালবেসে কোন লোক তাদের অনুষ্ঠানে যায় না। যারা উপস্থিত হয় তারা টাকার বিনিময়ে আসে।

গাইবান্ধা শহর আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মতলুবর রহমানের আয়োজনে সমাবেশে উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাহমিদুর রহমান সিজু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়হান সরকার, গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে সকালে হুইপ গিনি সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের বাটিকামারি-ফারাজ খান বাজার সড়কের উন্নয়ন প্রকল্পের কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/০৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :