ফ্লোরিডা বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৩, ১০:২২

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা বিএনপির উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফ্লোরিডা বিএনপির নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইমরানুল হক চাকলাদারের সভাপতিত্বে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ইলিয়াস খানের সঞ্চালনায় এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার স্থানীয় ইন্ডিয়ান চিলি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানে বক্তারা বলেন, মার্চ মানেই-আমি মেজর জিয়া বলছিʼ। একটি কণ্ঠের আহ্বানে ৯ মাসের স্বাধীনতা যুদ্ধের অনুপ্ররণা। ইতিহাসকে বিকৃতি করে সত্যকে ধামাচাপা দেয়া যায় না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি দিনাজ খান। প্রধান বক্তা ছিলেন সাবেক সভাপতি আব্দুল রশীদ খান হারুন। সম্মানিত অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ফ্লোরিডা স্টেট বিএনপির নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি রফিকুল হক, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শহিদ খান ফিরোজ এবং সাংগঠনিক সম্পাদক মো. মহসিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওবায়দুর শরিফ, আব্দুর রহমান, মাজহারুল ইসলাম, শামীম রাশিদ, মো. মোশরেফ হোছেন, মো. আলমগীর, মো. বাবর, মো. আকবর, লিটন কাজল, মো. খোরশেদ আলম, আবুল হোসেন, সাঈদ খালেদ, মিলন কাদের, ফখরুল ইসলাম সবুজ, সৈয়দ হারুন আবির, ডা. সাইফুল রহমান, মো. ইয়াকুব প্রমুখ।

শুরুতে কোরান তেলোয়াত করেন ফ্লোরিডা বিএনপির সদস্য মো. আলী। দোয়া মাহফিলে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা, তারেক রহমানের দীর্ঘায়ু ও স্বদেশে ফিরে আসা ও পবিত্র এই মাসে দেশে বিদেশে সকল মুসলিম উম্মার জন্য দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন ফ্লোরিডা বিএনপির সিনিয়র সদস্য জালাল আহমেদ। শেষে সবাইকে ইফতার ও নৈশভোজে আপ্যায়িত করা হয়।

(ঢাকাটাইমস/৩০মার্চ/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :