মসজিদে ইফতার বণ্টন নিয়ে দ্বন্দ্ব, ভ্যানচালককে কুপিয়ে জখম

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৩, ১৪:০০ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৩, ১১:৩১

ফরিদপুরের আলফাডাঙ্গায় মসজিদে ইফতার বণ্টন নিয়ে দ্বন্দ্বে মিলন শেখ (৪৫) নামে এক ভ্যানচালককে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত ভ্যানচালক বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার ইফতারের পূর্ব মুহুর্তে উপজেলার উত্তর মালা জামে মসজিদে এ ঘটনা ঘটে। মিলন শেখ উত্তর মালা গ্রামের সিরাজ শেখের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, পবিত্র রমজান উপলক্ষে উত্তর মালা জামে মসজিদে মাসব্যাপী ইফতারের আয়োজন করে এলাকাবাসী। নিয়মিত মসজিদে এসব ইফতার বণ্টনের দায়িত্ব পালন করেন মিলন শেখ। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার মসজিদে ইফতার বণ্টন নিয়ে একই এলাকার কাশেম শেখের ভাগ্নে অপি মিয়ার (২০) সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে অপি মিয়া তার আপন ভাই লিঙ্কন মিয়াকে সঙ্গে নিয়ে মসজিদের বাইরে মিলন শেখের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় মিলন শেখের মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়। পরে মসজিদের মুসল্লিরা মিলন শেখকে উদ্ধার করে পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে শুক্রবার রাতে আলফাডাঙ্গা থানার ওসি মো. আবু তাহের বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমআই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :