শাহরুখপুত্রের ব্র্যান্ডের সব পোশাক দুই দিনেই শেষ!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২৩, ১৭:২০

লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডের দুনিয়াতে পা রেখেই ছক্কা হাঁকালেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত রবিবার রাতেই তার পোশাক ব্র্যান্ড D'YAVOL X লঞ্চ করেন আরিয়ান। সোমবার সারাদিন খবরে ছিল এই ওয়েবসাইট তার দামি দামি পোশাকের জন্য।

কিন্তু অবাক করার মতো ঘটনা ঘটল এদিন রাতেই। কিং খান স্বয়ং ইনস্টাগ্রামে এসে জানিয়ে দিলেন ‘অল সোল্ড’ অর্থাৎ সব আরিয়ানের ব্র্যান্ডের সব পোশাক বিক্রি হয়ে গেছে!

এর আগে গত বছর প্রিমিয়াম ভদকার ব্র্যান্ড চালু করেন আরিয়ান। তারপর জানা যায়, খুব শিগগির নামবেন পোশাকের ব্যবসাতেও। সেই মতো টিজার আসে, যাতে দেখা মেলে স্বয়ং শাহরুখ খানের। ছেলের ব্র্যান্ডের পোশাকের হয়ে বিজ্ঞাপন দেন ‘পাঠান’ অভিনেতা। যা আরও প্রচার এনে দেয়।

রবিবার তো লঞ্চের পর ক্রাশ করে যায় ওয়েবসাইট। বহু মানুষ একসঙ্গে অ্যাক্সেস করার চেষ্টা করতেই শুরু হয় গোলমাল। ব্র্যান্ডটি টুইটারে এরপর একটি স্ট্যাটাস আপডেট করে লেখে, ‘আমরা খুব বেশি পরিমাণে ট্রাফিক এবং চেকআউটের সম্মুখীন হচ্ছি। অনুগ্রহ করে আমাদের সঙ্গে থাকুন।’

তবে সোমবার সারাদিন D'YAVOL X-এর চর্চা ছিল ‘অত্যাধিক দাম’-এর জন্য। যেখানে একটা প্রিন্টেড টি শার্টের দাম ছিল ২৪ হাজার টাকা, লেদার জ্যাকেট ২ লাখ, হুডির দাম ৪৫ হাজার টাকা। নেটিজেনরা ট্রোল করতে থাকেন দাম নিয়ে। সোশ্যাল মিডিয়ায় পড়তে থাকে নানা ধরনের তির্যক মন্তব্য।

কেউ লেখেন, ‘খান সাহেব আমি আমার একটি কিডনি বিক্রি করলেও একটা টি-শার্ট কিনতে পারব না’। আরেকজন লেখেন, ‘দাম দেখতে এসেছিলাম। দাম দেখা হয়ে গেছে। চলে যাচ্ছি।’ অন্য একজন লেখেন, ‘এসব পাগলামি। এত দাম দিয়ে পোশাক কেনে কারা আমি তাদের দেখতে চাই।’

তবে কিং খান বুঝিয়ে দিলেন তার ফ্যান ফলোইংয়ের বেস কী করে দেখাতে পারে। রাতেই অভিনেতা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন, ‘সবাইকে ধন্যবাদ। আপাতত সব বিক্রি হয়ে গেছে। পরের লটের জন্য অপেক্ষা করুন।’

প্রসঙ্গত, আরিয়ান খান D'YAVOL X ব্র্যান্ডটির সহ-মালিক। তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিং-এর সঙ্গে এই ব্যবসার অংশীদারিত্ব করেছেন, যাদের সঙ্গে তিনি ইতোমধ্যে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করেছেন।

(ঢাকাটাইমস/২মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :