শাকিব খানের ‘প্রিয়তমা’র লুক দেখে হতাশ দর্শক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০২৩, ১৪:০০ | প্রকাশিত : ১১ মে ২০২৩, ১৩:৪৩

কোরবানির ঈদে মুক্তির টার্গেট নিয়ে নির্মিত হচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘প্রিয়তমা’। এটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। বুধবার থেকে রাজধানীর পুরান ঢাকায় ছবির শুটিং করছেন শাকিব খান।

এদিন সন্ধ্যায় প্রকাশ হয়েছে কিং খানের ফার্স্ট লুক পোস্টারও। কিন্তু ওই পোস্টারে শাকিব খানকে দেখে পুরোপুরি হতাশ সামাজিক মাধ্যমের দর্শকরা। অনেকেই মন্তব্য করেছেন, ‘প্রিয়তমা’ নামেই অনেকটা পরিষ্কার হয় এটি একটি রোমান্টিক সিনেমা, কিন্তু পোস্টারে ‘লাফাঙ্গা’ লুকে ধরে দিয়েছেন শাকিব।

ছবিটিতে দেখা যাচ্ছে, শাকিবের ঠোঁটে জ্বলন্ত সিগারেট। ঘাড় ছোঁয়া চুল। পোড় খাওয়া চোখ মুখ ত্যাক্ত বিরক্ত, শাকিব খান দাঁড়িয়ে আছেন বৃষ্টিতে। বাংলাদেশি কিং খানের এমন লুক দেখে অনেকে বলিউড কিং শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার লুকের সঙ্গেও মিল খুঁজে পাচ্ছেন।

অনেকে বলছেন, শাহরুখ খানের ‘পাঠান’-এর লুককে কপি করে নিজের এমন লুক প্রকাশ করেছেন শাকিব খান। তাদের বক্তব্য, ‘পাঠান’ দিয়ে চার বছর শাহরুখ খান কামব্যাক করেছেন, শাকিব খানও সেই পথ অনুসরণ করেছেন।

পোস্টারটি ফেসবুকে পোস্ট করে অভ্র নাহিদ নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘নামের সাথে ‘প্রিয়তমা’র লুক পাইনি, পেলাম অ্যাকশন লুক। তাছাড়া লুক দেখে মনে হলো শাহরুখ খানের ‘পাঠান’ লুক।’

সোহানুর রহমান নামের এক ফেসবুক ব্যবহারকারী সিনেমার পরিচালকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘ভাই কি পারতেন না শাকিব খানকে সম্পূর্ণ ইউনিক কোনো অবতারে হাজির করতে? শাকিব খানের হেয়ারস্টাইল দেখে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার লুক নকলের অভিযোগ উঠবে- একথা সহজেই বলা যায়। দেশের সিনেমাহলে যখন ‘পাঠান’ প্রদর্শিত হচ্ছে, ঠিক তখনই শাকিব খানের প্রায় একই অবতারে শুটিংস্পটে হাজির হওয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিবে।’

তবে এত সমালোচনার মাঝে অনেকে পোস্টারটির প্রশংসাও করছেন। সমালোচকদের উদ্দেশ্যে তাদের বক্তব্য, ‘এটা নতুন লুক না, পাঠানের নকলও না, এর আগে শাকিব খান অভিনীত সুপারহিট সিনেমা ‘প্রিয়া আমার প্রিয়া’ ছাড়াও অনেক সিনেমায় তাকে এ ধরনের লুকে পাওয়া গেছে।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ নির্মাণ হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। এখানে শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এর আগে এই নায়িকাকে নিয়েও সমালোচনা হয়েছে।

‘প্রিয়তমা’র কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। পুরান ঢাকার পরে সিনেমাটির শুটিং হবে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবনের বিভিন্ন লোকেশনে।

(ঢাকাটাইমস/১১মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :