লাইভ কনসার্টে গুলিবিদ্ধ গায়িকা, লুটিয়ে পড়লেন মাটিতে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০২৩, ১৬:১৩ | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১৬:০৮

লাইভ কনসার্টে গান গাওয়ার সময় গুলিবিদ্ধ হয়েছেন ভোজপুরি জনপ্রিয় কণ্ঠশিল্পী নিশা উপাধ্যায়। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের বিহারের সরন জেলায়।

উপনয়ন উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইছিলেন নিশা। এক পর্যায়ে আচমকাই গুলি এসে তার পায়ে লাগে। এতে লুটিয়ে পড়েন গায়িকা, যার জেরে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে কোনো শত্রুর গুলিতে আহত হননি নিশা। তাকে জখম করেছে দর্শকের গুলি। ঘটনাটি ঘটেছে বিহারের সরন জেলার সেনদুরবা গ্রামে। অনুষ্ঠানে আনন্দ উদ্‌যাপন করতে উপস্থিত দর্শক গুলিবর্ষণ করছিল বলে জানা যায়। তাতেই আচমকা গুলি এসে লাগে নিশার গায়ে। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ভারতীয় পুলিশ জানিয়েছে, গায়িকার বাম ঊরুতে গুলি লেগেছে। পটনার এক বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করানোর পর সেখানেই চিকিৎসা চলছে। আপাতত বিপন্মুক্ত নিশা। জনতা বাজার থানার অফিসার নাসিরুদ্দিন খান বলেন, ‘কোনও অভিযোগ দায়ের করা হয়নি। সমাজমাধ্যম থেকে আমি জানতে পারি ব্যাপারটা। তদন্ত চলছে।’

বিষয়টি নিয়ে বিহারের শিল্প ও সংস্কৃতি মন্ত্রী জিতেন্দ্র কুমার রাইও সরব হয়েছেন। তিনি বলেন, ‘সংস্কৃতির আসরে উদ্‌যাপনের জন্য গুলি চালানো বেআইনি। অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করার কথাই বলেন তিনি। পুলিশ গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে।’

এ ঘটনার একটি ভিডিও প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। এরইমধ্যে ভাইরাল হয়েছে তা। তবে এখনও পুলিশে কোনো অভিযোগ জানানো হয়নি। তা সত্ত্বেও তৎপর হয়েছে জনতাবাজার থানার পুলিশ।

(ঢাকাটাইমস/২মে/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :