শাকিব খানকে দেখে আরও একবার ফিদা অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ১৩:২৭

ঢালিউডের সবচেয়ে সুদর্শন নায়ক শাকিব খান। যাকে দেখে বহুবার ক্রাশ খেয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ৭০টিরও বেশি ছবিতে তারা জুটি বেঁধেছেন। বারবার শাকিবে মুগ্ধ হয়েছেন অপু। ধর্মের বেড়াজাল ছিঁড়ে সম্পর্কে জড়িয়েছেন, বিয়েও করেছেন। বছর পাঁচেক আগে তাদের আবার বিচ্ছেদও হয়ে গেছে।

দীর্ঘ সময় পর সেই শাকিব খানকে দেখে আরও একবার ফিদা হয়ে গেলেন তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। সেই মুগ্ধতার কথা নায়িকা প্রকাশ করেছেন ফেসবুকের পাতায়।

ঘটনা হলো, সম্প্রতি প্রকাশ হয়েছে শাকিব খানের আগামী ছবি ‘প্রিয়তমা’র একটি লুক। কিং খান তার ফ্যান পেজে শনিবার রাতে লুকটি প্রকাশ করেন। সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল। ভিউ কয়েক মিলিয়ন। দেশের পাশাপাশি ওপার বাংলার দর্শকরাও ৩০ সেকেন্ডের ওই লুকটি নিয়ে চুলচেরা রিভিউ দিতে থাকেন। সেই রিভিউতে প্রশংসিত শাকিবের হিরোইজম।

সেই মিলিয়ন মিলিয়ন দর্শকের সঙ্গে যোগ দেন কিং খানের প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তিনি পরে নিজের ফেসবুক পেজে শাকিব খানের ওই লুকটি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘বেস্ট অব লাক’। পরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নায়িকা বলেন, ‘সত্যি কথা বলতে, ‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ।’

অপু বিশ্বাস বলেন, শাকিবের প্রাক্তন স্ত্রী বা একজন চিত্রনায়িকা হিসেবে নয়, বরং একজন দর্শকের জায়গা থেকে দেখে আমার ওই লুকটি ‘জাস্ট ওয়াও’ মনে হয়েছে। একজন নায়ক মানে তো এ রকমই। সবাই যাকে দেখে ওয়াও বলছে, আমি কি না বলে থাকতে পারি।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘শাকিবের লুকটি দেখে আমার এত ভালো লেগেছে যে , সেই ভালো লাগা আটকে রাখতে পারিনি। সেখান থেকেই শেয়ার করা। নিঃসন্দেহে এটা আমার সহশিল্পী, যার সঙ্গে আমি প্রায় ৮০টির মতো ছবিতে অভিনয় করেছি, তার এ ধরনের অসাধারণ ফার্স্ট লুক দেখে তো শুভকামনা জানাবই।’

২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। পরে ২০১৭ সালের এপ্রিলে সন্তান আব্রাহাম খান জয়কে কোলে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভে গিয়ে সবকিছু প্রকাশ করেন অপু। এর কয়েক মাস পরেই তাকে ডিভোর্স লেটার পাঠান শাকিব খান। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের সেই ডিভোর্স কার্যকর হয়।

ওই বছরই শাকিব খান ফের গোপনে বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। এ সংসারেও নায়কের একটি পুত্রসন্তান, নাম শেহজাদ খান বীর। এসব খবর প্রকাশ হয় গত বছরের সেপ্টেম্বরে। তবে বুবলীর সঙ্গেও তার সংসার ভেঙেছে বলে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন শাকিব খান।

(ঢাকাটাইমস/১৯জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :