বাগেরহাটে তুচ্ছ ঘটনায় সহপাঠীর ব্লেডের আঘাতে ৩ শিক্ষার্থী আহত, গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ২০:১৫

বাগেরহাটের ফকিরহাটে তুচ্ছ ঘটনায় সহপাঠীর ব্লেডের আঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার দুপুরে ফকিরহাট উপজেলার শান্তিগঞ্জের মোড়ে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজন শিক্ষার্থীকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

ব্লেড দিয়ে আঘাত করা শিক্ষার্থী নাসির সরদারকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

আহতরা হলেন, জাকারিয়া অনিক (২২), জয়ন্ত রাহা (২৩) এবং মুছা আব্দুল্লাহ (২২)। এদের মধ্যে জাকারিয়া অনিক এবং জয়ন্ত রাহার অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এই শিক্ষার্থীরা ফকিরহাট উপজেলার মূলঘর এলাকার সাকিনা-আজাহার টেকনিক্যাল কলেজে অধ্যায়ণরত। সবাই বিএম ট্রেডের শিক্ষার্থী।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএফপিও) ডা. এ এস এম মফিদুল ইসলাম এই প্রতিবেদককে বলেন, সোমবার দুপুর একটার দিকে তিনজনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এই তিনজনের মধ্যে জাকারিয়ার মাথায়, বুকে পেটে, জয়ন্তের মুখের বামপাশে ধারালো অস্ত্রের গুরুতর আঘাতের ক্ষতচিহ্ন রয়েছে। আর মুছা আব্দুল্লাহ’র পিঠে আঘাত রয়েছে। মুছাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। গুরুতর আহত জাকারিয়া ও জয়ন্তকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই দুজনের অবস্থা আশংকাজনক।

স্থানীয়দের বরাতে ফকিরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসেম এই প্রতিবেদককে বলেন, সোমবার সকালে ফকিরহাট উপজেলার মূলঘর এলাকার সাকিনা-আজাহার টেকনিক্যাল কলেজে অধ্যায়নরত বিএম ট্রেডের এই শিক্ষার্থীরা কলেজে আসে। জাকারিয়া, জয়ন্ত, মুছা ও নাসির এই চার সহপাঠি কলেজ থেকে বেরিয়ে প্রায় দুইশ গজ দূরে শান্তিগঞ্জের মোড়ে যায়। সেখানে যেয়ে কোন এক মেয়েলি ঘটনা নিয়ে নাসিরের সঙ্গে ওই তিনজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নাসির ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ধারালো ব্লেড দিয়ে ওই তিনজনকে এলোপাতাড়ি আঘাত করে। নাসির নিজেও ব্লেডের আঘাতে জখম হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখানে যেয়ে নাসিরকে গ্রেপ্তার করে। সে মেয়েলি সংক্রান্ত বিরোধে তার সহপাঠী বন্ধুদের ব্লেডে দিয়ে আঘাত করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

(ঢাকাটাইমস/১৯জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ

মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত

সরিষাবাড়িতে অর্থ আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ সাতজনের বিরুদ্ধে দুদকের মামলা

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

এই বিভাগের সব খবর

শিরোনাম :