রামপুরায় বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০২৩, ২০:০৫ | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ১৮:৪২

রাজধানীর রামপুরা এলাকায় ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় এক শিক্ষার্থী ও এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের চালককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে বাসটিও। বৃহস্পতিবার বিকাল পৌনে পাঁচটার দিকে রামপুরা ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. জাহিদ হাসান। তিনি ঢাকাস্থ চীনের বেসরকারি নর্থ ইলেকট্রিক পাওয়ার ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। আর শিশুটির নাম মেহেদী হাসান পারভেজ (১৩)।

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শারমিন নাসরিন ইভা ঢাকা টাইমসকে বলেন, বাসটি প্রথমে জাহিদ হাসানকে ধাক্কা দেয়। পরে পালিয়ে যাওয়ার সময় প্রতিবন্ধী পথশিশু মেহেদীকে চাপা দেয়। এতে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় চালক আরিফকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ঘাতক বাসটিও।

নিহত জাহিদ হাসানের বড় ভাই ইমরান হোসেন বলেন, ‘বৃহস্পতিবার বিকাল ৪টা ৪০ মিনিটে মো. জাহিদ হাসান আমার সঙ্গে রামপুরা ব্রিজের সামনে দিয়ে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিল। তখন একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় জাহিদ হাসান পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। বাসের চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ।’

নিহত জাহিদ হাসান মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর গ্রামের মোদাচ্ছের আলীর ছেলে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :