মাদক সেবনের দায়ে কুষ্টিয়া জেলা কৃষকদলের আহ্বায়ককে অব্যাহতি

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ২২:৪৪

মাদক সেবন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয়তাবাদী কৃষকদল কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক আরিফুর রহমান সুমনকে দলের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সিদ্ধান্ত অনুযায়ী বিশেষ কারণ দেখিয়ে আরিফুর রহমান সুমনকে অব্যাহতি দেওয়া হয়।

জাতীয়তাবাদী কৃষকদল-কেন্দ্রীয় সংসদ কমিটির দপ্তর সম্পাদক শফিকুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল-কেন্দ্রীয় সংসদ কমিটির দপ্তর সম্পাদক শফিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আরিফুর রহমান সুমনকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমজাদ হোসেন বিদ্যুতকে ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২১ জুলাই) কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাঈদ জাকারিয়া উৎপল ও জেলা কৃষক দলের আহবায়ক আরিফুর রহমান সুমনের ইয়াবা সেবনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ভিডিও চিত্রে দেখা যায় একটি রুমের মধ্যে খালি গায়ে স্বেচ্ছা সেবক দলের নেতা আবু সাঈদ জাকারিয়া উৎপল কৃষক দলের নেতা আরিফুর রহমান সুমনকে ইয়াবা খাওয়াই দিচ্ছেন। সুমন একটি পাইপের মাধ্যমে সেই ইয়াবা সেবন করছেন। এসব ভিডিও সাধারন জনগন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখার পর থেকে বিএনপির নেতাকর্মীদের নিয়ে নানা ধরনের মন্তব্য করেন। অনেকেই বলেছেন এসব মাদকসেবী বিএনপি নেতাদের কারনেই বিএনপি দলের পতন ঘটতে চলেছে। এসব বিষয় বিবেচনা করার পরেই সাংগঠনিকভাবে সিদ্ধান্ত মোতাবেক আরিফুর রহমান সুমনকে অব্যাহতি প্রদান করা হয়।

একাধিক সুত্রে জানা যায়, ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়া দুই নেতা উৎপল ও সুমন কুষ্টিয়া সদর (৩) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ইঞ্জিয়ার জাকির হোসেন সরকারের সমর্থিত লোক। ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকারের নেতৃত্বেই তারা বিএনপির মিছিল, মিটিং সহ যাবতীয় দায়িত্ব পালন করতেন।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :