আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সে গেলেন কাভানি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২৩, ১৬:১৪ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ১৬:০৮

ভ্যালেন্সিয়ার অভিজ্ঞ স্ট্রাইকার এডিনসন কাভানিকে ফ্রি-ট্রান্সফারে দলভূক্ত করার ঘোষণা দিয়েছে আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স। ইতালিয়ান ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো এ সম্পর্কে রিপোর্ট প্রকাশ করেছেন।

লস চে’দের সঙ্গে চুক্তির শর্ত বাতিল করার গুঞ্জনে সাম্প্রতিক সময়ে বেশ আলোচনায় এসেছিলেন কাভানি। বোকা জুনিয়র্স আরও জানিয়েছেন ভ্যালেন্সিয়ার সঙ্গে সব ধরণের সমস্যা সমাধানের জন্য কাভানিকে তারা আল্টিমেটাম দিয়েছিল। শেষ পর্যন্ত আর্জেন্টাইন ক্লাবের যাবার সিদ্ধান্ত নিয়েছেন অভিজ্ঞ এই স্ট্রাইকার।

ভ্যালেন্সিয়ার সঙ্গে ৩৬ বছর বয়সীর কাভানির বর্তমান চুক্তির মেয়াদ আরও এক বছর বাকি ছিল। খুব দ্রুতই ট্রান্সফার সংক্রান্ত সব কার্যক্রম সম্পন্ন করার আশা করছে বোকা। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকার সঙ্গে দেড় বছরের চুক্তি করতে চাচ্ছে আর্জেন্টাইন জায়ান্টরা। সেটা নিশ্চিত হলে ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত বোকায় থাকবেন কাভানি।

রেড ডেভিলস ছাড়া পর নপোলির এই সাবেক স্ট্রাইকার গত গ্রীষ্মে মেস্তালায় পাড়ি জমান। কিন্তু লা লিগা ক্লাবটিতে তার সময় মোটেই ভাল কাটেনি। ক্রমেই ম্যানেজার রুবেন বারায়ার নজড় হারাতে থাকেন। এ বছরের শুরুতে দলের দায়িত্ব পাবার পর ভ্যালেন্সিয়ার এই কোচ নিয়মিত ভাবে কাভানিকে উপেক্ষা করতে থাকেন।

ক্যারিয়ারের শেষ সময়ে এসে উরুগুইয়ান এই স্ট্রাইকার তার সেরা সময়টা পিছনে ফেলে এসেছেন। তার প্রজন্মে নি:সন্দেহে কাভানি একজন সেরা স্ট্রাইকার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন।

আগামী বছর কোপা আমেরিকাকে সামনে রেখে কাভানি আবারো শেষবারের মত নিজের সেরাটা দেবার লক্ষ্যে আর্জেন্টাইন ক্লাবে এসেছেন বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :