পেকুয়ায় ছাত্রলীগ নেতাকে হত্যাচেষ্টার ঘটনায় মামলা

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২৩, ০৯:৪১

কক্সবাজারের পেকুয়ায় পুর্ব পরিকল্পিতভাবে ছাত্রলীগ কর্মী পারভেজ উদ্দিন নিশানকে (২৫) হত্যাচেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার ভুক্তভোগী ছাত্রলীগ নেতা পারভেজ উদ্দিন বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন।

এতে অজ্ঞাতনামা আরও ৪ জনকে আসামি করা হয়েছে। ভুক্তভোগী পারভেজ উদ্দিন নিশান মগনামা ইউনিয়নের মুহুরী পাড়া এলাকার মফিজুর রহমানের ছেলে ও মগনামা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

মামলার আসামীরা হলেন, মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকার নুরুন্নবীর ছেলে জামীল ইসলাম ছোটন (২৫), আনোয়ার হোসেনের ছেলের সোনা মিয়া (৩০), নুরুন্নবীর ছেলে নুরুল আনছার (৩৫), সাহাব উদ্দীনের ছেলে জাহাঙ্গীর (২২), আহমদ প্রকাশ আইন্ন্যার ছেলে আনিছ (২৬) ও মিয়াজীর পাড়া এলাকার সলিম মিস্ত্রীর ছেলে রাশেদ (২৮)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মগনামা লঞ্চঘাট থেকে মোটরসাইকেল চালিয়ে নিজের বাড়িতে ফেরার পথে মিয়াজি পাড়া রাস্তার মাথায় পৌঁছালে বেশ কয়েকজন সন্ত্রাসী পথরোধ করে ছাত্রলীগ নেতা পারভেজ উদ্দিন নিশানের উপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে পারভেজের মাথায় আঘাত করা হয়। লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে গুরুতর জখম করা হয়।

এব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য্য বলেন, ছাত্রলীগ নেতা পারভেজকে হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/ ১৩ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :