এক গোলে এগিয়ে থেকেও আল নাসরের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২৩, ১৫:২৭

সৌদি প্রো লিগে আল ইত্তিফাকের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে এগিয়ে থেকেও ২-১ গোল ব্যবধানে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনালদোবিহীন আল নাসর। ইত্তিফাকের পক্ষে একটি করে গোল করেন রবিন কুয়েনসন ও মৌসা ডেম্বেলে। আর আল নাসরের হয়ে একমাত্র গোলটি করেন সাদিও মানে।

প্রিন্স মোহাম্মদ বিন ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে একক আধিপত্য ছিল আল নাসরের। কিন্তু গোছানো আক্রমণে এগিয়ে ছিল আল ইত্তিফাক। পুরো ম্যাচের ৬০ শতাংশ সময় নিজেদের অধীনে বল ধরে রাখেন সাদিও মানেরা। আর প্রতিপক্ষে গোলবার বরাবর শট নিয়েছে মোট দুটি।

অন্যদিকে পুরো ম্যাচের কেবল ৪০ শতাংশ সময় নিজেদের নিয়ন্ত্রণে বল ধরে রাখে আল ইত্তিফাকের ফুটবলাররা। আর প্রতিপক্ষে গোলবার বরাবর মোট শট নিয়েছে তিনটি। এতে গোল এসেছে দুটি।

হাঁটুর ইনজুরিতে থাকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই খেলতে নামে সৌদি ক্লাব কাপের চ্যাম্পিয়নরা। এরপরও ম্যাচের চতুর্থ মিনিটেই অভিষিক্ত মানে গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধের ৪৫ মিনিটে আরও কোনো গোল হয়নি। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আল নাসর।

কিন্তু দ্বিতীয়ার্ধে নেমেই যেন গোলের নেশায় বুঁদ হয়ে উঠে আল ইত্তিফাকের ফুটবলাররা। বাড়িয়ে দেয় খেলায় গতি। সেই সুবাদে বিরতির পর ষষ্ঠ মিনিটেই ব্যবধানে সব ওলট-পালট হয়ে যায়। ৪৭তম মিনিটের মাথায় ইত্তিফাকের রবিন কোয়াইসন গোল করে সমতা ফেরান। আর ৫৩ মিনিটের মাথায় মৌসা ডেম্বেলে গোলে করে এগিয়ে নেন দলকে। ২-১ ব্যবধানে জিতে নেয় আল ইত্তিফাক।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :