সাতক্ষীরায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৪:০৫ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২৩, ১৩:৪৮

সাতক্ষীরায় এক সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ভোররাতে পাটকেলঘাটা বাজারের পাশের একটি গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহবধূ সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত আরিফুল ইসলাম (৩২) পাটকেলঘাটা বাজারের পাশে পার-কুমিরা গ্রামের আবুল কালামের ছেলে। তিনি মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

গৃহবধূর শাশুড়ি জানান, তার ছেলে পেশায় একজন ট্রাকচালক। পেশার তাগিদে তাকে প্রায়ই বাইরে থাকতে হয়। শুক্রবার সন্ধ্যার পরে ছেলে পণ্যবাহী ট্রাক নিয়ে চট্রগ্রামে চলে যায়। রাতে বৌমা ও তার নাতি এক ঘরে ঘুমিয়ে ছিল। ভোররাতে বিশেষ কৌশলে আরিফুল ঘরে ঢুকে তার বৌমাকে মুখ ও হাত বেঁধে ধর্ষণ করে। পাশে ঘুমিয়ে থাকা নাতির চিৎকারে তিনি ও তার স্বামীর ঘুম ভেঙে গেলে তারা বৌমার ঘরে ঢোকার আগেই আরিফুল পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় বৌমাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করি। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষিতা গৃহবধূ জানান, মাস ছয়েক আগে তার স্বামীর অনুপস্থিতির সুযোগে একইভাবে ঘরের বেড়া কেটে তাকে ধর্ষণ করে আরিফুল। তবে এনিয়ে সালিশ হলে তাকে বকাঝকা দিয়ে ক্ষমা করে দেন সালিশদাররা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন।

পাটকেলঘাটা থানার ওসি মাহমুদ হোসেন জানান, খবরে পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৬ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :