নোয়াখালীতে পুকুর থেকে নারীর মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৫৫

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়ন থেকে নিখোঁজের একদিন পর মোক্তবের নেছা (৭৫) নামে এক নারীর মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মধ্যম সুন্দলপুর আরিফ মিয়ার বাড়ির পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোক্তবের নেছা ওই বাড়ির মৃত আবদুল মতিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী আবদুল মতিন মারা গেছেন অনেক দিন আগে। পাঁচ মেয়ের সংসারে মোক্তবের নেছার কোনো ছেলে নেই। মেয়েদের বিয়ে দেওয়ার পর ছোট মেয়ে আর মেয়ের জামাইয়ের সাথে বাড়িতে থাকতেন তিনি। মানসিক ভারসাম্যহীন হওয়ায় প্রায় সময় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যেতেন তিনি। এরপর আবার ফিরেও আসতেন। বুধবার বিকালে ছোট মেয়ে ও বাড়ির লোকজনের অজান্তে বাড়ি থেকে বের হয়ে যান তিনি, রাতে আর ফিরে আসেননি। সম্ভাব্য সকল স্থানে খোজাখুঁজি করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি পুকুরের ঘাটলার মধ্যে মোক্তবের নেছার ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার করে তার মেয়ে নূর নাহার। পরে স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মেয়ে নূর নাহার ও স্বজনরা জানিয়েছেন মৃত নারী মানুষিক ভারসাম্যহীন ছিলেন। তাদের পক্ষ থেকে এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকা টাইমস/০৭সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :