মামাকে খুন করে ভাগিনা গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২১:১৩
আটক ভাগিনা আরিফ হোসেন, ইনসেটে নিহত মামা আরিফ হোসেন। ছবি: ঢাকাটাইমস

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পারিবারিক কলোহকে কেন্দ্র করে উপর্যুপরি ছুরিকাঘাতে মামা মানিক হোসেন (২৫) তার ভাগিনা আরিফ হোসেনের হাতে খুন হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ চরমাছুয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মানিক হোসেন একই গ্রামের পূর্বপাড়ার আরশাদ আলীর ছেলে।

স্থানীয়রা তাৎক্ষণিক ঘাতক আরিফ হোসেনকে (২২) আটক করে পুলিশ সোপর্দ করেন।

স্থানীয়রা জানান, উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ চরমাছুয়া গ্রাামের নিহত মানিকের ভাগিনা ঘাতক আরিফের পিতা-মাতার সঙ্গে নিহত মানিক হোসেনের পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই কথাকাটাকাটি হতো। ঘটনার দিন সকালে নিহত মানিক মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে দুপুরে ১টার দিকে বাড়িতে আসে। এ সময় খুনি আরিফের পিতা আনোয়ার হোসেন নিহত মানিকের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হয়ে ঝগড়া চলতে থাকে। ওই সময় উত্তেজিত হয়ে ভাগিনা আরিফ ছুরি হাতে নিয়ে মামা মানিক হোসেনকে শ্বাসনালীতে উপর্যুপরি ছুরিকাঘাত করলে মানিক হোসেন মাটিতে লুটিয়ে পড়ে যায়। এ সময় মানিককে উদ্ধার করে দ্রুত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এ ঘটনায় ঘাতক আরিফকে পুলিশ আটক করেছে। থানায় মামলার হয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :