মেসিকে ছাড়া নেমে এক হালি গোল হজম মিয়ামির

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১৪:১৪ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২৩, ১৩:৩০

মেসির বাঁ পায়ের জাদুতে একের পর এক ম্যাচে জিতে চলেছিল যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামি। কিন্তু মেসিকে ছাড়া যেন খেই হারিয়ে ফেলছে দলটি। আর্জেন্টাইন অধিনায়ককে ছাড়া খেলতে নেমে টানা চার ম্যাচে হারের তিক্ত স্বাদ নিতে হলো মিয়ামিকে।

মেজর লিগ সকারে (এমএলএস) বৃহস্পতিবার ভোরে শিকাগোর কাছে ৪-১ গোলে হেরেছে তারা। ইনজুরির জন্য এই ম্যাচেও মাঠে নামেননি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

শিকাগোর ঘরের মাঠে খেলা হলেও বল দখলে এগিয়ে ছিল ইন্টার মিয়ামি। তাতে কাজের কাজ করতে পারেনি বুসকেটস-মার্টিনেজরা। প্রথম হাফে গোলশূন্য থাকার পর দ্বিতীয় হাফের চতুর্থ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন সাবেক বায়ার্ন তারকা শাকিরি।

গোল হজম করার চার মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে মিয়ামিকে সমতায় ফেরান জোসেফ মার্টিনেজ। তবে এরপর শুধু শিকাগো শো দেখেছে দর্শকরা। ম্যাচের ৬২ এবং ৬৫ মিনিটে জোড়া গোল করেন শিকাগোর হয়ে বদলি হিসেবে নামা মারেন হাইলে-সেলাসি। আর ম্যাচের ৭৩ মিনিটে মায়ামির কফিনে শেষ পেরেকটি ঢুকান সেই শাকিরি। তিনিও ম্যাচে জোড়া গোল করেন।

এই হারে ইস্টার্ন কনফারেন্সের ১৪তম অবস্থানেই থাকল ইন্টার মিয়ামি। আর এই জয়ে টেবিলের আট নম্বর স্থানে উঠে এলো শিকাগো ফায়ার। আগামী ৮ অক্টোবর সিনসিনাটির বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামবে ইন্টার মিয়ামি।

এই হারের ফলে মিয়ামির প্লে-অফে খেলাটা অনেকটাই ফিকে হয়ে গেল। যদিও পরিসংখ্যানে এখনও কিছুটা আশা টিকে আছে মিয়ামির জন্য।

(ঢাকাটাইমস/০৫অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :