শুভকে নিয়ে গর্বিত শাকিব খানও, জানালেন শুভকামনা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২৩, ১৪:০৭

জাতির জনককে নিয়ে বানানো বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় কাজ করেছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। তাও একেবারে শেখ মুজিবুর রহমানের ভূমিকায়! সর্বোচ্চ চেষ্টা দিয়ে চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। ফলে শুভকে নিয়ে গর্বিত তার লাখো ভক্ত, এমনকি বর্তমান সরকারও।

দেরিতে হলেও সেই দলেই এবার সামিল হলেন দেশসেরা নায়ক শাকিব খান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে কিং খানও জানালেন, আরিফিন শুভকে নিয়ে তিনি গর্বিত। একই সঙ্গে ‘একটি পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ সিনেমার সহশিল্পী শুভকে শুভকামনা জানাতেও ভুললেন না তিনি।

মঙ্গলবার দুপুরে আরিফিন শুভর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে শাকিব খান লিখেছেন, ‘দরদ’ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার' সিনেমার ভারতে মুক্তি।’

কিং খান আরও লিখেছেন, ‘লাউঞ্জ গল্পে উঠে এলো ‘মুজিব’ সিনেমা নিয়ে তার (আরিফিন শুভ) স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

শাকিব খানের পোস্ট করা ছবিটির দিকে লক্ষ্য করলে দেখা যায়, এটি একটি সেলফি। হাসি হাসি মুখ নিয়ে যেটি তুলেছেন আরিফিন শুভ। সহকর্মীর কাঁধে হাত রেখে শাকিব খানও পোজ দিয়েছেন হাস্যোজ্জল মুখে। তার চোখে কালো চশমা।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর থেকে ভারতে শুরু হওয়ার কথা ছিল শাকিব খান অভিনীত পরবর্তী সিনেমা ‘দরদ’-এর শুটিং। কিন্তু ভিসা জটিলতার কারণে নির্ধারিত সময়ে শুটিং স্থলে যেতে পারেননি কিং খান। অবশেষে ভিসা জটিলতা কাটিয়ে মঙ্গলবার তিনি ভারতের উদ্দেশ্যে রওনা দেন।

এই সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন। এখানে শাকিব খানের নায়িকা বলিউডের সোনাল চৌহান। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। অন্যদিকে, আরিফিন শুভর ‘মুজিব’ সিনেমাটি গত ১৩ অক্টোবর বাংলাদেশে মুক্তি পায়। শিগগির সেটি ভারতেও মুক্তি পাবে।

(ঢাকা টাইমস/২৪অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :