দেওয়ানগঞ্জে আগুনে বসতঘর পুড়ে ছাই

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২৩, ১৮:০০

জামালপুরের দেওয়ানগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

সোমবার মধ্য রাতে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিগ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার দিবাগত রাতে কান্দিরগ্রামের তোফাজ্জল হোসেনের বসতঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এসময় আগুন চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এতে আধাপাকা দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘরে থাকা নগদ এক লাখ ৩০ হাজার টাকা, প্রায় ৩০ মণ ধান, স্বর্ণালঙ্কার, গবাদি ছাগল, প্রয়োজনীয় কাগজ পত্রাদি ও যাবতীয় আসবাবপত্র মুহুতের মধ্য পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে পরিবারের দাবি।

ক্ষতিগ্রস্ত তোফাজ্জল হোসেন জানান, সোমবার রাতে খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। মধ্যরাতে আমার ঘরে আগুন জ্বলে উঠলে পরিবার নিয়ে ঘর থেকে বেড়িয়ে যাই মূহুর্তের ভেতর সব পুড়ে ছাই হয়ে গেছে। আমার সব কিছু শেষ, এখন কিভাবে সংসার চলবে জানিনা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুন্নাহার শেফা জানান, আমি সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারিভাবে সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

(ঢাকা টাইমস/২৪অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :