রাতে ৬ যুবক আটক, দুপুরে ছাড়িয়ে নিলেন চেয়ারম্যান

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২৩, ১৭:৩৭

কুমিল্লার মেঘনা উপজেলায় বৃহস্পতিবার দিবাগত রাতে ১টি মোটরসাইকেল, ১টি অটোসহ ৬ যুবককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান ওই ৬ যুবককে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নিয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ দেলোয়ার হোসেন।

আটকৃত ওই ৬ যুবক হলেন- রাধানগর ইউনিয়নের মোল্লাকান্দি এলাকার ইমন (১৮), রাসেল (১৬), আহাম্মদ (১৬), আবু সাঈদ (১৮), রাব্বি (১৮) হাসান (১৮)।

এ বিষয়ে থানার উপপরিদর্শক আব্দুল মান্নান বলেন, গত কয়েকদিন যাবৎ ওমরা কান্দা ব্রিজ এলাকায় চুরির ঘটনা বেড়ে গেছে। সম্প্রতি দুটি পিকআপ ভ্যান চুরি হয়। প্রতিদিন টহল টিম থাকে, রাতে আমিও ফোর্স নিয়ে ওমরা কান্দা ব্রিজ এলাকায় টহল দিচ্ছিলাম এ সময় একটি মোটরসাইকেল ও অটো সেখান দিয়ে আসছিল। পরে তাদেরকে থামিয়ে দেই। তাদের আচরণ ও গতিবিধি সন্দেহ হলে আটক করে থানায় নিয়ে আসি।

পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যান মজিবুর রহমান ওসি স্যারের সঙ্গে কথা বলে- যে কোনো সময় আটককৃতদের হাজির করা হবে মর্মে মুচলেকা দিয়ে ছেড়ে নিয়ে যান।

এদিকে ওই ৬ জনের মধ্যে দুজন স্কুলছাত্র ছিলেন।

এ বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, ওরা আমার এলাকার বাসিন্দা আমি তাদের ব্যক্তিগতভাবে চিনি, ওরা ভালো লোক তাই আমার জিম্মায় ছাড়িয়ে নিয়ে এসেছি।

(ঢাকাটাইমস/০৩ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :