কুড়িয়ে পাওয়া ৪০ লাখ টাকার মালিককে খুঁজছেন ইমাম

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১৫:১৮

চাঁপাইনবাবগঞ্জে নতুন ট্রাক টার্মিনাল এলাকায় ৪০ লাখ টাকা কুড়িয়ে পাওয়ার পর মালিককে খুঁজছেন ক্বারী মাওলানা আব্দুল বাসির আল হাদী নামে এক মসজিদের ইমাম। তিনি চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় বাসিন্দা ও নিউ মার্কেট জামে মসজিদের ইমাম। কয়েক দিন আগে রাতের অন্ধকারে এসব টাকা কুড়িয়ে পান তিনি।

টাকা কুড়িয়ে পাওয়ার পর নিজের ফেসবুক আইডি থেকে মালিকের সন্ধান চেয়ে পোস্ট করেছেন মাওলানা আব্দুল বাসির আল হাদী। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম অর রহমাতুল্লাহ। প্রিয় দেশবাসী কিছু দিন আগে রাত্রে চাঁপাইনবাবগঞ্জ নতুন ট্রাক টার্মিনাল সংলগ্ন রোডে প্রায় চল্লিশ লক্ষাধিক টাকা পড়ে পাওয়া গেছে। এই টাকা যার হবে তিনি উপযুক্ত প্রমাণ সহকারে নিম্ন নম্বর যোগাযোগ করুন। যোগাযোগ ০১৭১২৫০২২০৪।’

এ বিষয়ে মাওলানা আব্দুল বাসির আল হাদী বলেন, কিছুদিন আগে প্রায় ৪০ লাখ টাকা পড়ে পেয়েছি। তবে কবে পেয়েছি তা সুনির্দিষ্ট করে বলব না। টাকার মালিককে খুঁজে না পেয়ে বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি। প্রকৃত মালিককে খুঁজে পেলেই তার নিকট টাকা হস্তান্তর করব।

তিনি আরও বলেন, ইসলামী শরিয়াহ মোতাবেক টাকা কুড়িয়ে পাওয়ার পর তিন মাস পর্যন্ত অপেক্ষা করব। প্রয়োজনে মাইকিং করব, পোস্টার লাগাব। তবুও প্রকৃত মালিক না পেলে প্রশাসনের সহযোগিতায় ফিলিস্তিনে নির্যাতিত অসহায় অবস্থায় থাকা ভাই-বোনদের নিকট টাকাগুলো পাঠানোর ব্যবস্থা করব।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মাওলানা আব্দুল বাসির আল হাদীর টাকা কুড়িয়ে পাওয়ার বিষয়টি আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। তবে তিনি নিজে থানায় এ বিষয়ে কিছু জানাননি। শুনেছি টাকা পাওয়ার পর তিন মাস অপেক্ষা করে ফিলিস্তিনে অসহায় মানুষের জন্য টাকাগুলো পাঠাবেন।

(ঢাকাটাইমস/০৭ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :