ঢাবির টিএসসি এলাকায় ককটেল বিস্ফোরণ, সন্দেহভাজন তিনজনকে পুলিশে সোপর্দ

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ০২:৩০

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় তফসিলকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের মিছিল-সমাবেশ শেষে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও আতঙ্ক দেখা দেয় ওই এলাকায়।

বুধবার (১৫ নভেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ৫টি ককটেল বিস্ফোরণের শব্দ শুনেছেন বলে অনেকে জানাচ্ছেন। এ ঘটনায় ইতোমধ্যে সন্দেহভাজন ৩ জনকে আটক করে পুলিশে দিয়েছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা৷ আটক তিনজন হলেন- নূর মোহাম্মদ শিকদার, বখতিয়ার চৌধুরী শাহিন এবং রুবেল।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, রাত ১০টার দিকে টিএসসি এলাকায় হঠাৎ বিকট শব্দ হয়। অনেকেই ভয় পেয়ে যান এই ঘটনায়। সেখান থেকে ধোঁয়ার সৃষ্টি হয়। লোকজন ছোটাছুটি শুরু করেন।

এ বিষয় ছাত্রলীগের মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বলেন, আমি রোকেয়া হল হয়ে টিএসসির দিকে আসছিলাম। ১০টা ১০ থেকে ১০টা ১৫ মিনিটের মধ্যে হঠাৎ করে কয়েক সেকেন্ডের মধ্যে ৪-৫টি ককটেল বিস্ফোরণ হয়। বিস্ফোরণ করে তিনজনকে বাইকে করে পালিয়ে যেতে দেখে আমরা হাতেনাতে ধরি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমান বলেন, সেখানে ৫টি ককটেল ফুটেছ। একটি অবিষ্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। শিক্ষার্থীরা তিনজনকে ধরে পুলিশে দিয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এসকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :