সিলেট-২ আসন: প্রতীক পেয়ে আনুষ্ঠানিক প্রচারণায় ৬ প্রার্থী

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৭

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে ভোটযুদ্ধে মাঠে সরব রয়েছেন ৬ প্রার্থী। দলীয় প্রতীক বরাদ্দের পর নেতাকর্মীদেরকে নিয়ে নির্বাচনি প্রচারণায় নেমেছেন প্রার্থীরা।

সোমবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের কার্যালয়ে প্রতীক বরাদ্দের কার্যক্রম চলে। পরে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন রিটার্নিং কর্মকর্তা।

জানা যায়, প্রতীক পেয়েই নির্বাচনি প্রচারণায় ঝাঁপিয়ে পড়েছেন সিলেট-২ আসনের নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরি। সোমবার ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারে তার প্রধান নির্বাচনি কার্যালয় উদ্বোধন করেন। পরে তার নির্বাচনি এলাকার বিভিন্নস্থানে গণসংযোগকালে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এছাড়াও তৃণমূল বিএনপির সোনালি আঁশের প্রার্থী আব্দুর রব (মল্লিক) দুপুরে হজরত শাহজালার (র.) মাজার জিয়ারতের মাধ্যমে তার নির্বাচনি এলাকায় প্রচারণা শুরু করেন।

এছাড়া এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন- গণফোরামের মোকাব্বির খাঁন, জাতীয় পার্টির প্রার্থী ইয়াহইয়া চৌধুরি, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মো. জহির এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মো. মনোয়ার হোসাইন।

এদিকে, প্রার্থিতা ফিরে পেতে উচ্চ আদালতে আপিল করেছেন বিশ্বনাথ পৌরসভার মেয়র স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :