ভোটকেন্দ্রে অনিয়ম করে পার পাওয়ার সুযোগ নেই: ফরিদপুরের ডিসি

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩, ২০:০৯ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৩

ফরিদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ-সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক। ভোটাররা নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসবে। কোনো ধরনের সহিংসতা হবে না। আর নির্বাচনকে কেউ যদি বাধাগ্রস্ত করতে চায় তাহলে আমরা ছাড় দেব না। ভোটকেন্দ্রে অনিয়ম করে কারো পার পাওয়ার সুযোগ থাকবে না। মাঠে আইনশৃঙ্খলা বাহিনী থাকবে কঠোর অবস্থানে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-২ আসনের সালথায় ভোটার উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক বলেন, ফরিদপুরের প্রত্যেকটি আসনে আমরা একটি সুন্দর মডেল নির্বাচন উপহার দিতে চাই। এর আগে অনেক নির্বাচন হয়েছে। সেগুলো ভালো ও গ্রহণযোগ্য হয়েছে, আবার কথাও হয়েছে। তবে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বিঘ্নে মাঠে কাজ করছে। এতে জানান দিচ্ছে নির্বাচন ভালো হচ্ছে। আমরা আশা করছি বিপুল সংখ্যক ভোটারও উপস্থিত হবে।

সহকারী রিটার্নিং অফিসার ও সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিচুর রহমান বালীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ হাবিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহাদাৎ হোসেন ও সালথা থানার ওসি মোহাম্মাদ ফায়েজুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :