ভালোবাসা দিয়েই ভোটারদের মন জয় করছেন এমপি শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩, ২৩:১৫ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ২৩:০৯

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী খান আহমেদ শুভ ভোটারদের মন জয় করে চলেছেন। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত তিনি এলাকার পাড়া মহল্লায় উঠান বৈঠক, কর্মিসভা, পথসভা, জনসভায় আবেগঘন বক্তব্য দিয়ে নৌকায় ভোট প্রার্থনা করছেন।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি মা হারা সন্তান। তিন বছর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমার মা মারা গেছে। আমি মা ভক্ত সন্তান ছিলাম। বাড়ি থেকে বের হওয়ার সময় মায়ের দোয়া নিয়ে বের হতাম। সভায় অনেক মায়েরা আছেন। মা হারা সন্তান হিসেবে প্রতিটি মায়ের কাছে দোয়া চাচ্ছি। ৭ তারিখ আপনাদের সন্তান হিসেবে আপনারা নৌকা মার্কায় আমাকে একটি করে ভোট দিবেন। আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবা দিয়ে যাবো।

খান আহমেদ শুভ আরও বলেন, ১৮ মাস আগে উপনির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছিলেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫শ অসুস্থ মানুষের চিকিৎসায় আড়াই কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে দিয়েছি। ৮১টি সড়ক পাকাকরণ, ৬টি ব্রিজ নির্মাণ, ২৭৩টি মসজিদ-মন্দির ও কবরস্থানের অনুদান, ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করে দিয়েছি। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে এক দিনের জন্যেও এলাকার উন্নয়নের ছাড়া অন্য কোন কাজে সময় দেইনি।

বিভিন্ন পথসভা, উঠান বৈঠকে তার দেয়া এমন আবেগঘন বক্তব্য ভোটাররা মনোযোগ দিয়ে শুনছেন। এতে দিন দিন নৌকার পক্ষে ভোটারদের সমর্থন বাড়ছে বলে নির্বাচনি এলাকা ঘুরে দেখা গেছে।

এ ব্যাপারে এমপি খান আহমেদ শুভ ঢাকা টাইমসকে বলেন, মির্জাপুরবাসীর ভাগ্যের উন্নয়নের আমি আমার জীবন উৎসর্গ করেছি। যতদিন বেঁচে আছি মানুষের সেবাই কাজ করে যাবো।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :