রাজশাহী-৫ আসনে নৌকার প্রচারণায় গণজোয়ার

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২৪, ২১:২৮

রাজশাহী- (পুঠিয়া-দুর্গাপুর) আসনের দুর্গাপুর পৌরসভা এলাকায় নিয়মিত গণসংযোগ করছেন এই আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

গণসংযোগকালে পৌরসভার বিভিন্ন পয়েন্টে তিনি দাঁড়ালে ছোট ছোট পথসভাগুলো জনসভায় রূপান্তরিত হয়।

সোমবার সকালে গণসংযোগকালে আব্দুল ওয়াদুদ দারা বলেন, আমি মানুষের ভালোবাসায় অভিভূত। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের উপচেপড়া উপস্থিতি লক্ষ্য করছি। সবাই নৌকাকে যেভাবে সমর্থন দিচ্ছেন তাতে আশা করা যায়, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক বিশাল জয়ের সামনে দাঁড়িয়ে আছে। এখন জানুয়ারি পর্যন্ত অপেক্ষা।

তিনি বলেন, মানুষ আমাকে চাচ্ছে। আমি আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। সংসদে এই অনুন্নত জনপদের কথা তুলে ধরতে চাই। এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন দরকার। আর কতকাল আমরা পিছিয়ে পড়ে থাকবো। আপনাদের সন্তানদের কথা ভাবুন। তাদের জন্য সবচেয়ে বড় উপহার কি হতে পারে। আমি মনে করি সুন্দর শিক্ষা যোগাযোগ ব্যবস্থা, সন্ত্রাস মাদকমুক্ত এবং নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থাই আমাদের আগামী প্রজন্মের জন্য হবে বড় উপহার।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুঠিয়া-দুর্গাপুরের মানুষের জন্য, আগামী প্রজন্মের জন্য এরকম সব ধরনের সুব্যবস্থা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমাদের শত্রুরা এই ভোটকে নস্যাৎ করতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক। আপনারা নিশ্চিন্তে ভোটকেন্দ্রে যাবেন। দেখে-শুনে নৌকায় ভোট দেবেন।

গণসংযোগকালে তার সঙ্গে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, স্বাচিপ জেলা সভাপতি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. চিন্ময় কান্তি দাস, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দূর্গাপুর পৌরসভার মেয়র সাজেদুর রহমান মিঠু সরকার, পৌর আওয়ামী লীগ সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফসহ আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :