যুব দলের ক্রিকেটারদের স্বপ্ন পূরণ করলেন তামিম ইকবাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৪, ১৪:০৫

অনেক দিন ধরেই ক্রিকেটের বাইরে আছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।প্রধান কোচের সঙ্গে সম্পর্কের অবনতি, রহস্যময় ইনজুরিসহ একাধিক ইস্যুতে ২২ গজে দেখা মিলছে না তারা। এমনকি তামিমের আবদারে তাকে ছাড়াই নতুন কেন্দ্রীয় চুক্তিও চূড়ান্ত হচ্ছে। দীর্ঘদিন ব্যাট হাতে ক্রিকেটাঙ্গন না মাতালেও ঠিকই ক্রিকেটের সঙ্গে আছেন চট্টগ্রামের এই ক্রিকেটার।

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চলাকালে তামিমের থেকে ব্যাট কিনতে চেয়েছিলেন টাইগার যুবারা। এবার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে এশিয়ান চ্যাম্পিয়নদের। অনূর্ধ্ব-১৯ দলের সব সদস্যের জন্যই ব্যাটের ব্যবস্থা করেছেন তামিম।

যুব ক্রিকেটারদের হয়ে তামিমের সঙ্গে ব্যাটের জন্য যোগাযোগ করেছিলেন হান্নান সরকার। যুব দলের প্রধান নির্বাচক ৪টা ব্যাট চেয়েছিলেন তামিমের কাছে। তবে তামিম বিসিবির সঙ্গে কথা বলে পুরো ১৫ জনের জন্যই ব্যাট কিনার ব্যবস্থা করেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান ও প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরির সঙ্গে কথা বলে টাকার ব্যবস্থা করেন তামিম। এরপর পাকিস্তানি ব্যাট প্রস্তুতকারী কোম্পানি ‘সিএ’কে ব্যাটের অর্ডার দেন এই ওপেনার। ব্যক্তিগত কাজে আগে দুবাই গিয়েছিলেন তামিম, সেখানেই সিএর থেকে ব্যাটগুলো বুঝে পেয়েছেন।

হান্নানের ভাষ্যমতে, এশিয়া কাপ চলাকালীন সময়ে স্বাভাবিকভাবে ভালো ব্যাটের জন্য খেলোয়াড়রা বলেছিল। টাকা থাকলেও অনেক সময় ভালো ব্যাট আনা কঠিন হয়। তো তখন আমি তামিমকে বলেছিলাম, ফোন করছিলাম ব্যাটের জন্য। তাকে ৪টা ব্যাটের কথা বলেছিলাম যে ৪ জন ব্যাটারকে গিফট করব। পরে ও (তামিম) পাপন ভাইয়ের সঙ্গে কথা বলে আমাকে ফোন করে পরের দিন বলে ৪টা ব্যাট কাকে না কাকে দেবেন, ১৫ জনকে ১৫টা ব্যাট দেবো। তো ১৫ জনকেই ব্যাট দেবে।

(ঢাকাটাইমস/০৫ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :