টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ০০:৫৯ | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৪, ২৩:৩৮

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নসরুল হামিদ বিপু টানা চতুর্থ মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। নৌকা মার্কায় তিনি পেয়েছেন ১ লাখ ৩২ হাজার ৭৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের মনির সরকার পেয়েছেন ২ হাজার ৮৬৮ ভোট।

রবিবার ঢাকা জেলা প্রশাসন কার্যালয় থেকে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম এই ফলাফল ঘোষণা করেন।

জয়ের পর এক প্রতিক্রিয়ায় নসরুল হামিদ বলেন, এখানকার মানুষ জানে আমরা গত ১৫টি বছর অক্লান্ত পরিশ্রম করেছি। তার ফলাফল আমরা এখন দেখছি। প্রধানমন্ত্রী কেরানীগঞ্জকে সবসময় অন্য চোখে দেখেছেন। আমরা এই উন্নয়নের ধারাবাহিকতাটা রাখতে চাই। শিক্ষার হার যেখানে ২৫ শতাংশ ছিল সেখানে এখন তা ৮৫ শতাংশ হয়ে গেছে। স্কুল কলেজ- রাস্তা ঘাটের উন্নতি হয়েছে। মানুষ ভোটে তার প্রতিফলন দেখিয়েছে। এই ধারাটাকে আমরা ধরে দেখতে চাই। কেরানীগঞ্জের প্রতিটি ভোটকেন্দ্রে নতুন প্রজন্মসহ সকল ভোটার ভোট দিতে এসেছে। কেরানীগঞ্জের উন্নয়ন দেখে তারা নৌকায় ভোট দিয়েছে। প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারা ধরে রাখতে এই আসনে নৌকার জয়।

এবারের ভোটে মোট বৈধ ভোট পড়েছে ১ লাখ ৪০ হাজার ২৪টি। এরমধ্যে ভোট বাতিল হয়েছে ২ হাজার ৩১টি। মোট ভোট পড়েছে ১ লাখ ৪২ হাজার ৮৫৫টি। মোট ভোট কাউন্ট হয়েছে ৪১.৭০ শতাংশ।

(ঢাকাটাইমস/৭ জানুয়ারি/জেএ/এআর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :