বাণিজ্য মেলায় স্বল্পমূল্যে টিভি-এসি দিচ্ছে ভিসতা

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২১ জানুয়ারি ২০২৪, ১৭:৩৪ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৪, ১৭:২৬

২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ভিসতা স্বল্পমূল্যে অ্যান্ড্রয়েড টিভি ও এসি দিচ্ছে বলে জানিয়েছেন কোম্পানির হেড অব সেলস তানভীর রেজা জিহাদ।

বলেন, ‘মেলায় ৩২ ইঞ্চির পাশাপাশি ৮৬ ইঞ্চি ভিসতা অ্যান্ড্রয়েড টেলিভিশন থাকছে। যা বিক্রি করবো খুবই সাশ্রয়ী দামে। মানের দিক দিয়ে ভিসতা টিভি দেশসেরা। কিন্তু দাম অন্যান্য টিভির তুলনায় খুব কম।

তানভীর রেজা জিহাদ বলেন, গতবারের তুলনায় এবার আমরা চারগুণ বেশি ক্রেতা আশা করছি। এবারেই প্রথম আমরা ভিসতার ইনভার্টার নন ইনভার্টার এসি বিক্রি করবো স্বল্পমূল্যে। আমাদের উৎপাদিত পণ্যের মধ্যে রয়েছে ব্লেন্ডার, গ্রাইন্ডার, প্রজেক্টর। যেগুলো শিগগিরই বাজারে নিয়ে আসবো। এছাড়া, এবারের বাণিজ্যমেলায় ভিসতা’র রাইস কুকার বিক্রি করছি। আমাদের প্যাভিলিয়নে থাকছে টাটা কোম্পানির ভোল্টাস এসি।’

তিনি আরও বলেন, পূর্বাচলের এই এলাকাটি এখন ট্যুরিজম স্পট হয়েছে। এখানে মানুষ এখন আসতে স্বাচ্ছন্দ্যবোধ করে। এলাকার চেহারাই পাল্টে গেছে। আশা করছি, আমরা যে টার্গেট নিয়ে বাণিজ্যমেলায় এসেছি, তা পূরণ করতে পারবো।

প্রসঙ্গত, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মাসব্যাপী আয়োজিত ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মেলায় স্থানীয় টেক্সটাইল, মেশিনারিজ, কার্পেট, প্রসাধনী, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স, পাট ও পাটজাত দ্রব্য, গৃহস্থালির পণ্য, চামড়া ও জুতাসহ চামড়াজাত পণ্য, খেলাধুলার সামগ্রী, স্যানিটারি সামগ্রী, খেলনা, স্টেশনারি, ক্রোকারিজ, প্লাস্টিক, মেলামাইন পলিমার, ভেষজ সামগ্রী, টয়লেট্রিস, ইমিটেশন জুয়েলারি, প্রক্রিয়াজাত খাবার, ফাস্ট ফুড, হস্তশিল্প, গৃহসজ্জা, আসবাবপত্র এবং অন্যান্য পণ্য প্রদর্শিত এবং বিক্রি হবে। তুরস্ক, ভারত, পাকিস্তান, সিঙ্গাপুর, হংকং এবং ইরানের কোম্পানিগুলো এ বছর তাদের পণ্য প্রদর্শন করবে। মেলায় বিদেশি কোম্পানির ১৬-১৮টি প্যাভিলিয়নসহ ৩৫১টি স্টল রয়েছে। মেলায় প্রবেশ মূল্য সাধারণ দর্শনার্থীদের জন্য ৫০ টাকা এবং ১২ বছরের কম বয়সী শিশুদের জন্য ২৫ টাকা।

মেলা সকাল ১০টায় খোলা হবে এবং সপ্তাহের দিনগুলোতে রাত ৯টায় বন্ধ হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

সোনালী ব্যাংকের বিশেষ পর্ষদ সভা অনুষ্ঠিত

জীবন বীমা কর্পোরেশন ও বিআরবি হসপিটালের মধ্যে কর্পোরেট চুক্তি 

ওয়ালটন হাই-টেক পার্কে কর্পোরেট পেনশন স্কিমের ‘অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ’ কর্মশালা অনুষ্ঠিত

জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি

ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে টিসিবির পণ্য বিক্রি উদ্বোধন করলেন বাণিজ্য প্রতিমন্ত্রী

খলিলুর রহমান ন্যাশনাল ব্যাংকের নতুন চেয়ারম্যান

এনআরবি ব্যাংকের নতুন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হলেন ওমর ফারুক

সিটি ব্যাংক ও রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর

চট্টগ্রামে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রশিক্ষণ কর্মশালা 

জনতা ব্যাংকে টাস্কফোর্স সভা অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :