গ্রাহকের টাকা নিয়ে পালানোর চেষ্টা, এনজিও মালিকসহ আটক ৬

​​​​​​​নওগাঁ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৭ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৫

নওগাঁয় গ্রাহক সঞ্চয়ের ২০ কোটি টাকা নিয়ে দুবাই পালানোর চেষ্টাকালেডলফিন এনজিওরমালিক আব্দুর রাজ্জাকসহ ছয়জনকে আটক করেছে ্যাব।

রবিবার দুপুরে নওগাঁ সার্কিট হাউজে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান ্যাব- এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনিব ফেরদৌস।

সংবাদ সম্মেলনে তিনি জানান- নওগাঁ সদর উপজেলার ফতেপুর বাজারে ২০১৩ সালে ডলফিন নামে একটি এনজিও খুলে গ্রামের সহজ সরল মানুষকে অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে আমানত সংগ্রহ করতে থাকেন আব্দুর রাজ্জাক। পরে শতাধিক গ্রাহকের ২০ কোটি টাকা নিয়ে উধাও হয়ে যান তিনি। এমন সংবাদের ভিত্তিতে ্যাব- এবং ্যাব-১১ এর গোয়েন্দা দল তাকে গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি শুরু করে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব বাসস্ট্যান্ড থেকে আব্দুর রাজ্জাককে আটক করা হয়। পরে রাজ্জাকের বোন, স্ত্রী, এনজিওর সভাপতি, ম্যানেজার ক্যাশিয়ারকেও জেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা নিয়ে দুবাই পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে স্বীকার করেছেন আব্দুর রাজ্জাক। ঘটনায় আইনি ব্যবস্থা নিতে আটককৃতদের সদর থানায় হস্তান্তর করা হয় বলে জানান ্যাবের কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :