মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ২১:০৪

টাঙ্গাইলের মির্জাপুরে ৩টি চোরাই মোটরসাইকেল চোরাই কাজে ব্যবহৃত একটি মাস্টার চাবিসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে সন্ধ্যায় উপজেলা সদরের জহুর বাড়ি মোড় গোড়াই মিল গেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গতকাল শুক্রবার তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্পেশাল বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার দেলদুয়ার উপজেলার গজিয়া বাড়ি গ্রামের আমজাদ হোসেনের ছেলে জমিস উদ্দিন (২৭), ঢাকার ধামরাই উপজেলার চৌহাট গ্রামের রজ্জব আলীর ছেলে জাহিদ হোসেন (২৮), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের আব্দুস ছোবহানের ছেলে মেহেদী হাসান রাব্বী ওরফে মাইক রাব্বী একই উপজেলার গোড়াই নাজিরপাড়া গ্রামের খন্দকার রিপন মিয়ার ছেলে

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকালে উপজেলা সদরের জহুর বাড়ি মোড় এলাকার থেরাপি বাইক সেন্টারে আন্তঃজেলা চোরচক্রের কয়েকজন সদস্য চোরাই মোটরসাইকেল মেরামত বিক্রির বিষয়ে শলাপরামর্শ করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে সেখান থেকে একটি সুজুকি গ্যালাক্সি একটি ডিসকভার মোটরসাইকেলসহ জসিম উদ্দিন জাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে সন্ধ্যায় গোড়াই মিলগেট এলাকায় অভিযান চালিয়ে রেজিস্ট্রেশন বিহীন আরও একটি সুজুকি গ্যালাক্সি মোটরসাইকেলসহ অন্য দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, চোরাই মোটরসাইকেল ৩টির মালিক পাওয়া গেছে। আদালতের অনুমোদন সাপেক্ষে তারা তাদের মোটরসাইকেল ফেরত পাবেন বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/০১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :