চুয়াডাঙ্গার শংকরচন্দ্র ইউপিতে চশমা ও মাখালডাঙ্গায় ঘোড়া বিজয়ী

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২৪, ২২:৩০

চুয়াডাঙ্গার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

ভোটগ্রহণ শেষে শনিবার রাতে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফলে উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে মহিউল আলম সুজন ৫ হাজার ৫০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অটোরিকশা প্রতীকের প্রার্থী নিলুয়ার হোসেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৮১৭ ভোট।

মাখালডাঙ্গা ইউনিয়নে ঘোড়া প্রতীকের বিশ্বজিৎ সাহা ৫ হাজার ৭২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আরশাদ উদ্দিন আহমেদ। তিনি পেয়েছেন ৫ হাজার ১৩৫ ভোট।

চুয়াডাঙ্গার শংকরচন্দ্র ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সাধারণ সদস্য পদে লড়াইয়ে ছিলেন ৪২ জন। সংরক্ষিত সদস্য পদে প্রার্থী ছিলেন ১৬ জন। এই ইউনিয়নে মোট ভোটার ছিল ১৯ হাজার ৫৬৯ জন। এছাড়া নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৫ জন, সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত সদস্য পদে ২০ জন। প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এই ইউনিয়নে মোট ভোটার ছিল ১৯ হাজার ৭৮৩ জন।

(ঢাকাটাইমস/০৯মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :