আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য হলেন খায়ের মিয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২৪, ১৯:৩৯ | প্রকাশিত : ১২ মার্চ ২০২৪, ২০:১৩

সাবেক ছাত্রনেতা ও তৈরি পোশাক শিল্প ব্যবসায়ী মো. খায়ের মিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। উপকমিটিতে খন্দকার গোলাম মওলা নকশেবন্দীকে চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব করা হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এই কমিটি অনুমোদন দেন।

উক্ত কমিটিতে ফরিদুল হক খান এমপি, মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী এমপি, এইচ এম ইব্রাহীম এমপি, বীর বাহাদুর উশৈসিং এমপি, রেজাউল হক চৌধুরী এমপি, ননী গোপাল মন্ডল এমপি, আবু জাফর মো. শফিউদ্দিন এমপি, হাজী মো. ফয়সাল বিপ্লব এমপি ও মো. আমানুর রহমান খান রানা এমপিকে সদস্য করা হয়েছে। এম এম ইয়াকুব আলী এমপি, মোহাম্মদ জিল্লুর রহমান এমপি ও খায়ের মিয়াকে সদস্য করে মোট ২১৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।

শিক্ষা জীবনে খায়ের মিয়া ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তখন তিনি ছাত্রলীগের সকল সভা সেমিনারে সক্রিয় থাকতেন। এছাড়া ২০০৬ সালে বিএনপি জামায়াত জোট সরকারের দ্বারা নির্যাতনের শিকার হয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :